মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে মনোনীত বীর মুক্তিযোদ্ধা মো: আশরাফ আলী খান খসরু এমপি

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে মনোনীত বীর মুক্তিযোদ্ধা মো: আশরাফ আলী খান খসরু এমপি

এগ্রিলাইফ২৪ ডটকম:মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হিসেবে মনোনীত হয়েছেন নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মো: আশরাফ আলী খান খসরু এমপি। বঙ্গভবনে (সোমবার) বিকেলে নতুন মন্ত্রিসভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী হিসেবে শপথ নিবেন গুণী এ রাজনীতিবিদ।

জনাব মো: আশরাফ আলী মাধ্যমিক স্কুল থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। ছাত্র জীবনে ১৯৬৯-৭০ সালে তিনি তৎকালীর নেত্রকোনা মহকুমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আশরাফ আলী মুক্তিযুদ্ধের সময় ১১ নম্বর সেক্টরে টাইগার কোম্পানির প্লাটুন কমান্ডার হিসেবে নেত্রকোনার বিভিন্ন রণাঙ্গনে যুদ্ধ করেন। তাঁর বাবা প্রয়াত নুরুল ইসলাম খানও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা)আসনে (নৌকা প্রতীকে) পেয়েছেন ২ লাখ ৮৩ হাজার ৪৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির অধ্যাপক ডা. আনোয়ারুল হক ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩০,৫৭৩ ভোট।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google