নতুন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালো AHCAB

নতুন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালো AHCAB

এগ্রিলাইফ২৪ ডটকম:বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী হিসেবে দ্বায়িত্বপ্রাপ্ত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছে এ্যানিমেল হেলথ্ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (AHCAB) ; মঙ্গলবার (৮ জানুয়ারী) বিকেল ৫ টায় রাজধানী ঢাকায় তাঁর বাসভবনে AHCAB-এর সকল সদস্যের পক্ষ থেকে সভাপতি ডাঃ এম নজরুল ইসলাম এবং সেক্রেটারী জেনারেল ডাঃ মোঃ কামরুজ্জামান ফুলেল শুভেচ্ছা জানান। 

AHCAB সভাপতি ডাঃ এম নজরুল ইসলাম এবং সেক্রেটারী জেনারেল ডাঃ মোঃ কামরুজ্জামান স্বাক্ষরিত অভিনন্দন বার্তায় তারা বলেন AHCAB মাননীয় প্রতিমন্ত্রীর পথচলায় সবসময়ই তাঁর পাশে আছে এবং থাকবে। অভিনন্দন বার্তায় তারা আরো বলেন AHCAB-এ দেশের প্রাণীজ খাতের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার লক্ষ্যে সরকারের বিভিন্ন রেগুলেটরী বডির সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে এবং এ সেক্টরের সার্বিক উন্নয়নে অবদান রেখে চলছে। এদেশের পোল্ট্রি, ডেইরি ও মৎস্য সেক্টরের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে AHCAB সব সময়ই মাননীয় প্রতিমন্ত্রীর পাশে আছে বলে অভিনন্দন বার্তায় তারা উল্লেখ করেন।

AHCAB দৃঢ়ভাবে বিশ্বাস করে মাননীয় প্রতিমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে আগামী দিনগুলোতে এদেশের পোল্ট্রি, ডেইরি ও মৎস্য  সেক্টর আরো সমৃদ্ধি অর্জন করবে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google