কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজধানী প্রতিবেদক:পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারো কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৩ মে সোমবার  কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ চত্বরে অয়োজিত এ মাহফিলে সংগঠনটির সকল স্তরের নেতৃত্ববৃন্দ ছাড়াও সকল পর্যায়ের বিপুল সংখ্যক কৃষিবিদ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহন করেন।

অতিথিদের মধ্যে কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, বিভিন্ন কৃষি সংস্থার প্রধানগণ, সরকারী উচ্চপদস্থ কর্মককর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে অতিথিদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স। ধন্যবাদ জ্ঞাপন করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ প্রফেসর ড. মো: শহীদূর রশীদ ভূঁইয়া।

এরপর দেশ-জাতি, সকল কৃষিবিদ, মুসলিম উম্মাহ্ তথা সকল মানুষের জন্য সুখ ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন কেআইবি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ।

escort izmir