কাজী কামাল হোসেন,নওগাঁ:সৌদি বাদশা সালমান বিন আব্দুল আজিজের মানব সেবী সংস্থা কিং সালমান রিলিফ হিউমানিটারিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের উদ্যোগে নওগাঁয় ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। কেএস রিলিফ প্রকল্পের আওতায় প্রাইম হজ্ব গ্রুপের তত্ববধানে (২৩মে) বৃহস্পতিবার বিকেলে শহরের হাট নওগাঁ ঈদগাহে ৩৫০ জন রোজাদারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

Agrilife24.com:A new initiative will support women farmers in Khulna to produce spirulina, leading to income opportunities, empowerment, and improved family nutrition in rural Bangladesh. The project by EnerGaia, a spirulina production company will be supported by Ms. Neelam Cantolugo, an adjunct professor at Yuba College, USA. Following this an agreement was signed on 12th May 2019 between EnerGaia and Ms. Neelam Cantolugo.

এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল) :টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা কৃষি অফিসের ইফতার ও দোয়া মাহফিল সোমবার উপজেলা কৃষি প্রশিক্ষণ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

কাজী কামাল হোসেন, নওগাঁ:তথ্য আপার কাছে জুলেখা বেগমের (ছদ্মনাম) প্রশ্ন ছিল তাঁর কিশোরী মেয়ে বেশ কিছু দিন ধরে মেয়েলি সমস্যায় ভুগছেন- তিনি কোথায়, কার কাছে গেলে এই সমস্যার সমাধান পাবেন। নার্গিস আখতার জানতে চান তিনি কিডনী সমস্যায় ভুগছেন। কিন্তু টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না। তিনি সরকারি অনুদান কিভাবে পাবেন? তথ্য আপা তাৎক্ষণিকভাবে ল্যাপটবে ইন্টারনেট চালু করে ওই সংক্রান্ত তথ্য সবার কাছে তুলে ধরলেন। উপস্থিত সবার চোখে তখন বিস্ময়।

এগ্রিলাইফ ডেস্ক:পবিত্র মাহে রমজান উপলক্ষে ২১ মে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ এর সরকারী কর্মকর্তা, স্কুল ও কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষ, বিশিষ্ট ব্যবসায়ী, ডাক্তার ও সাংবাদিকদের নিয়ে হোটেল স্কাই ভিউ ইন-এ এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান মাহফিলে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান।

নাহিদ বিন রফিক (বরিশাল): বরিশালে ‘কৃষি তথ্য প্রযুক্তি ব্যবহার’ শীর্ষক দিনব্যাপি সংবাদকর্মিদের এক প্রশিক্ষণ ১৯ মে নগরীর খামারবাড়িস্থ ডিএই সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। কৃষি তথ্য সার্ভিস আয়োজিত এ প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (ডিএই) অতিরিক্ত পরিচালক সাইনুর আজম খান।

escort izmir