মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সূচির কুলখানি ও মাইলষ্টোন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সূচির কুলখানি ও মাইলষ্টোন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

অধ্যাপক ড. মুহাম্মদ আবদুল মুনিম খান: জাতীয় সাংবাদিক সোসাইটির যুগ্ম মহাসচিব এবং দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক ও ধর্মচিন্তা পাতার বিভাগীয় সম্পাদক প্রখ্যাত সাংবাদিক ও কলামলেখক মো: ফাইজুল ইসলামের একমাত্র কন্যা ফাইজা তাহসিনা সূচির কুলখানি রাজউক উত্তরা এপার্টমেন্ট কমপ্লেক্সের সুরমা ভবনে অনুষ্ঠিত হয়েছে আজ। এ উপলক্ষে শুক্রবার ফাইজার রূহের মাগফিরাত কামনা করে সকালে কোরআনখানি ও বাদ জুমা রাজউক উত্তরা এপার্টমেন্ট কমপ্লেক্সের কেন্দ্রীয় মসজিদে বিশেষ মোনাজাত করা হয়।

গত ৫ ফেব্রুয়ারি সকাল আটটায় রাজউক উত্তরা এপার্টমেন্ট কমপ্লেক্সের ১৮ নং সেক্টরের ১০ নং ব্রীজের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ ১৩-৪১৫৭) চাকায় পিষ্ট হয়ে নিহত স্কুল ছাত্রী ফাইজা তাহসিনা সূচির হত্যাকারী ঘাতক চালকের অনতিবিলম্বে গ্রেপ্তার ও তদন্ত করে বিচারের দাবিতে শুক্রবার সকাল ১০ টায় উত্তরার ১৮ নং সেক্টরের ১০ নং ব্রীজের দুর্ঘটনাস্থলে মাইলষ্টোন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী শান্তিপূর্ণভাবে মানববন্ধন করেন। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, তারা টিভির উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ আবদুল মুনিম খান, জাতীয় সাংবাদিক সোসাইটির যুগ্ম মহাসচিব এবং দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক ও ধর্মচিন্তা পাতার বিভাগীয় সম্পাদক মো: ফাইজুল ইসলাম, মাসুম বিল্লাহ, ইমরান হোসাইন, সাংবাদিক নাসির উদ্দীন বুলবুল, সাংবাদিক নিখিল চক্রবর্তী প্রমুখ।

রাজপথে মৃত্যুর মিছিল বন্ধের লক্ষ্যে মানববন্ধনে ঘাতক মাইক্রোবাস চালকের গ্রেপ্তার, ফাসির দাবী ও হত্যাকা-ের প্রতিবাদের ওইসব ঝাঁঝালো কথা হয়তো নিহত সূচির ছোট ভাই বর্ণের কানে যায়নি। ও অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিল ওর বোনের ছবিতেই। ও হয়তো জানে না সূচি কাজলাদিদি হয়ে গেছে। কাজলাদিদিরা ফেরে না কখনো। বাবা-মায়ের চেখের সামনের মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে না ফেরার দেশে চলে যাওয়া স্কুলগামী ছাত্রী সূচিও আর ফিরে আসবে না কোন দিন!

গ্রন্থনা ও সম্পাদনা: অধ্যাপক ড. মুহাম্মদ আবদুল মুনিম খান, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ইনস্টিটিউট অব ল্যাংগুয়েজ স্টাডিজ। প্রফেসর ও এডভাইজার, ইসলামিক স্টাডিজ ও ইসলামের ইতিহাস বিভাগ, স্কুল অব লিবারেল আর্টস, ইউনিভার্সিটি অব কুমিল্লা, উত্তরা, ঢাকা। উপদেষ্টা সম্পাদক, পায়রা.নিউজ, এগ্রিলাইফ২৪ ডটকম ও বিশ্ববিদ্যালয় পরিক্রমা। গবেষক, কলাম লেখক, বাংলাদেশ বেতারের বহির্বিশ্ব কার্যক্রমের সংবাদ পাঠক, টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপক ও আলোচক।This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google