আগামীকাল পোল্ট্রি মেলার উদ্বোধন

রাজধানী প্রতিবেদক:আগামী ৭-৯ মার্চ ২০১৯, ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে উপমহাদেশে পোল্ট্রিখাতের সবচেয়ে বড় আয়োজন-১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার-২০১৯। মূল লক্ষ্য হচ্ছে- পোল্ট্রি শিল্পে বিজ্ঞান ও প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে পুষ্টি ও প্রাণিজ আমিষের চাহিদা পূরণ করা। এবারের স্লোগান: পোল্ট্রি ফর হেলদি লিভিং। বিশ্বের ২২টি দেশের প্রায় পাঁচ শতাধিক কোম্পানী পোল্ট্রি মেলায় অংশগ্রহণ করবে।

আগামীকাল বৃহস্পতিবার, ৭ মার্চ ২০১৯, সকাল ৯.৩০টায়, আইসিসিবি’র এক্সপো জোনের “উদ্বোধনী হলে” অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক পোল্ট্রি শো’র উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, এম.পি। অনুষ্ঠানের বিশেষ অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব কাজী ওয়াছি উদ্দিন; সম্মাননীয় অতিথি প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ হীরেশ রঞ্জন ভৌমিক এবং বিএলআরআই এর মহাপরিচালক. ড. নাথুরাম সরকার। উপস্থিত থাকবেন: ওয়াপসা’র গ্লোবাল প্রেসিডেন্ট প্রফেসর ড. নিং ইয়াং ও সেক্রেটারি ড. রোয়েল ডব্লিউ.এ.ডব্লিউ মুলডার। মূল প্রবন্ধ উপস্থাপন করবেন: প্রফেসর ডাঃ এ.বি.এম আবদুল্লাহ, সাবেক ডীন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।

৭ মার্চ দুপুর ১২টায় নারী ও পুরুষ খামারিদের উপস্থিতিতে, আইসিসিবি’র “হল-৫”-এ, পোল্ট্রি ফার্মারস এনলাইটেনমেন্ট প্রোগ্রাম এবং বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে ইয়ুথ এন্টারপ্রেনরশীপ প্রজেক্টের আনুষ্ঠানিক উদ্বোধন।

escort izmir