কৃষিমন্ত্রী ড.মোঃ আব্দুর রাজ্জাক এমপি'রর শ্বশুরের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন

ডেস্ক:কৃষিমন্ত্রী ড.মোঃ আব্দুর রাজ্জাক এমপি'র শ্বশুর মোহাম্মদ শামসুদ্দিন (৯২) (সাবেক যুগ্মসচিব) ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১১ মার্চ (সোমবার) সন্ধ্যা ৬.৪৫ টায় ইম্তেকাল করেন।( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যাসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামানসহ মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং পরম করুনাময় সৃষ্টিকর্তার নিকট তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মরহুম মোহাম্মদ শামসুদ্দিন তার কর্মজীবনে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৬৩ সালে ঢাকা মহকুমার (দক্ষিণ) এর এসডিও পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ১৯৭৩-৭৪ সালে বৃহত্তর বরিশাল জেলার জেলা প্রশাসক ছিলেন।

মরহুমের ছোট ছেলে রিয়ার এডমিরাল খালেদ ইকবাল এবং বড় ছেলে জাহিদ ইকাবাল যুক্তরাষ্টের Iowa বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। বড় মোয়ে শাহীন মোশারফ ভিকারুন্নেসা নুন স্কুলের প্রাক্তন শিক্ষক এবং ছোট মেয়ে শিরিন আক্তার বানু ঢাকার আবুজর গিফারী কলেজের প্রিন্সিপাল।

escort izmir