TOPSMA'র উদ্যোগে দরিদ্র, অসহায় এতিম শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান

কাজী কামাল হোসেন,নওগাঁ প্রতিনিধিঃনওগাঁর মান্দায় TOPSMA Trust for orphan & poor student of manda ফেসবুক গ্রুপের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে  মান্দা প্রথমিক শিক্ষক সমিতির অফিসে শিক্ষার মান উন্নয়নে ৪ জন প্রাথমিক বিদ্যালয়ের এতিম, দরিদ্র, অসহায় শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

ছোটমুল্লুক প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনির ছাত্রী রোজি আক্তার, তুড়ুকগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনির ছাত্র ছাব্বির হোসেন, মান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্রী মনিরা খাতুন ও ঘাটকৈর সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনির ছাত্র আরিফুল ইসলামকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়।

এসময় TOPSMA Trust for orphan & poor student of manda ফেসবুক গ্রুপের টিম লিডার মন্জুরুল হাসান(আলম), ফিরোজ্জামান সেন্টু, মশিউর রহমান মিঠু, আব্দুল লতিফ, বেলাল হোসেন, মনসুর রহমান, তপতী হাজরা, সুরুচি রানী হাওলাদার, রুবিনা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আগামী মাসে এই গ্রুপ হতে ৪ জন প্রাথমিক বিদ্যালয়ের এতিম, দরিদ্র, অসহায় শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হবে। এই সহায়তা প্রতি মাসে অব্যহত থাকবে বলে জানান TOPSMA Trust for orphan & poor student of manda ফেসবুক গ্রুপের টিম লিডার মন্জুরুল হাসান আলম।

escort izmir