শেকৃবি ৪৪ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজধানী প্রতিবেদক:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ৪৪ ব্যাচের ইফতার মাহফিল আজ মঙ্গলবার (১৪ মে) অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর অভিজাত থাই চি রেষ্টুরেন্টে আয়োজিত এ মাহফিলে ব্যাচের অধিকাংশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশ-জাতি, সকল কৃষিবিদ, মুসলিম উম্মাহ্ তথা সকল মানুষের জন্য সুখ ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে শেকৃবি ৪৪ ব্যাচের সভাপতি ডিআইজি শফিক, যুগ্মসচিব এস. এ. আলম (প্রাক্তন জেলা প্রশাসক গাজীপুর ও কিশোরগঞ্জ) ও মুহাম্মদ ওয়াহিদুজ্জামান (প্রাক্তন জেলা প্রশাসক খাগড়াছড়ি ও রংপুর) এবং মোঃ কামরুল হাসান পিটার, উপসচিব ড. আবু্ল ও পুলক কান্তি বড়ুয়া, সি. স. সচিব নাজমুল আমিন তামান্না এবং ড. আবু বকর, অতিরিক্ত কর কমিশনার মো. আবুল কালাম, শেকৃবির প্রফেসর ড. তারিক হোসেন, প্রফেসর খলিলুর রহমান টিটু, উপপরিচালক(কৃষি) নাসিম হায়দার, বরেন্য কৃষিবিদ তসলিম রেজা, লুৎফর রহমান মোল্লা, মুনীর হোসেন, মঞ্জুর হোসেন, এমরান খান বাবলু, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদ হোসেন, বিশিষ্ট ব্যাংকার রুহুল আমিন ব্রাইট উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগামী ৫ জুলাই, উত্তরায় পারিবারিক পুনর্মিলনী-২০১৯ এর সাফল্য ও সকলের অংশগ্রহণে আহবান এবং প্রায় ৫৫ বছর বয়সের দ্বারপ্রান্তে ৪৪ তম ব্যাচের সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করা হয়।

escort izmir