ওয়ান ফার্মা’র এমডি'র কন্যা হেমিকা অবন্তী'র গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন

ওয়ান ফার্মা’র এমডি'র কন্যা হেমিকা অবন্তী'র গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন

এগ্রিলাইফ২৪ ডটকম:ওয়ান ফার্মা লিমিটেড-এর পরিচালক হেমিকা অবন্তীর গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত বুধবার (২ জানুয়ারী) hotel The InterContinental Dhaka-তে জাঁকজমকপূর্ণ হলুদ সন্ধ্যা শেষে শনিবার (৫ জানুয়ারী) রাজধানীর বঙ্গবন্ধূ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রহমান হেমিকা অবন্তী ও নাজমুল হক (এ্যাবি)-এর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

হলুদের আয়োজনটি ছিল চোখ ধাঁধানো। ঢোলবাদ্যের তালে তালে আর গায়ে হলুদের মূল মঞ্চে পৌঁছে যায় অবন্তী ও এ্যাবি। এরপর খানাপিনা শেষে গায়ে হলুদের অনুষ্ঠানকে আরও মাতিয়ে তোলে নানা ধরনের নৃত্য পরিবেশনা। হলুদের অনুষ্ঠানটিকে আরো মনোমুগ্ধকর করে তোলে বিদেশী ও বিদেশীনিদের নাচ।

গায়ে-হলুদ অনুষ্ঠানে আত্মীয়-স্বজনরা ছাড়াও অনেক পরিচিতজনদের সবাইকে কাছে পেয়ে আমি দারুণ খুশি হয়েছি। এমনটাই জানালেন ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপ ও ওয়ান ফার্মা’র ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মোস্তাফিজুর রহমান। তিনি ও তাঁর সহধর্মীনি মিসেস নাজমুন নাহার আগত অতিথিদের অভ্যর্থনা জানান এবং অনুষ্ঠানে আসার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরবর্ত্তীতে শনিবার (৫ জানুয়ারী) রাজধানীর বঙ্গবন্ধূ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রহমান হেমিকা অবন্তী ও নাজমুল হক (এ্যাবি)-এর বিয়ের অনুষ্ঠানসুচারুরূপে সম্পন্ন হয়। এতে যোগ দেন ঘনিষ্ঠজনদের পাশাপাশি সাংসদ, রাজনীতিবিদ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা ও সংস্থা প্রধানগণ, ব্যবসায়ী, শিল্পপতি, বিভিন্ন কোম্পানীর পদস্থ ব্যক্তিত্ব, কৃষিবিদ কম্যুনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও বিশিষ্টজনেরা।

বঙ্গবন্ধূ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অবন্তী ও এ্যাবির বিয়ের অনুষ্ঠানে যেন উৎসবের বাঁধ ভেঙেছিল। ফুলেফুলে চমৎকারভাবে সাজানো সাজানো অনুষ্ঠানস্থলে সন্ধ্যা থেকেই বর্ণিল সাজে আমন্ত্রিত অতিথিবৃন্দ একেএকে আসতে থাকেন। অতিথিবৃন্দকে অভ্যর্থনা জানান কেএসএম মোস্তাফিজুর রহমান ও তাঁর সহধর্মীনি মিসেস নাজমুন নাহার এবং নিকটজনেরা। আগত অতিথিরা সকলেই নব বর ও বধূকে দোয়া ও আশির্বাদ করেন। অবন্তী ও এ্যাবির জন্য সুন্দর একটি ভবিষ্যৎ ও সুখী দাম্পত্য জীবন কামনা করেন সকলে।

বিয়ের অনুষ্ঠানে আসার জন্য ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপ ও ওয়ান ফার্মা’র ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মোস্তাফিজুর রহমান ও তাঁর সহধর্মীনি মিসেস নাজমুন নাহার আগত অতিথিদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google