১১ তম আন্তর্জাতিক পোল্ট্রি শোতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরষ্কার অর্জন করলো এসিআই এ্যানিমেল হেলথ্

রাজধানী প্রতিবেদক:১১ তম আন্তর্জাতিক পোল্ট্রি শোতে অংশগ্রহন করে শ্রেষ্ঠ প্যাভিলিয়ন নির্বাচিত হয়ে প্রথম পুরষ্কার অর্জন করলো এসিআই এ্যানিমেল হেলথ্। শো’তে স্টল সজ্জা, পণ্য প্রদর্শণ, প্রযুক্তির ব্যবহার, গ্রাহক সংশ্লিষ্টতা, যোগাযোগসহ অন্যান্য বৈশিষ্টগুলোর বিবেচনায় শ্রেষ্ঠ প্যাভিলিয়ন হিসেবে নির্বাচিত করেন আয়োজকরা। ৯ মার্চ (শনিবার) সন্ধ্যায় সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী জনাব মোঃ আশরাফ আলী খান খসরু, এম.পি প্রথম পুরষ্কারের ট্রফিটি এসিআই এগ্রিবিজনেস-এর ব্যবস্থাপনা পরিচালক ড. এফ. এইচ. আনসারীর হাতে তুলে দেন।

ওয়ার্ল্ডস্ পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর আয়োজনে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ রইছউল আলম মন্ডল; বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবর; এবং বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক। সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ হীরেশ রঞ্জন ভৌমিক এবং বিএলআরআই এর মহাপরিচালক. ড. নাথুরাম সরকার।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ওয়াপসা-বিবি-এর সভাপতি, জনাব শামসুল আরেফিন খালেদ এবং এতে প্রধান পৃষ্ঠপোষক-এর ভূমিকা পালন করেন বিপিআইসিসি-এর সভাপতি, জনাব মশিউর রহমান।
 
উপমহাদেশের পোল্ট্রি খাতের অন্যতম বৃহৎ এবারের পোল্ট্রি শো-এর মূল লক্ষ্য হচ্ছে পোল্ট্রি শিল্পে বিজ্ঞান ও প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে পুষ্টি ও প্রাণিজ আমিষের চাহিদা পূরণ করা। পোল্ট্রি ফর হেলদি লিভিং স্লোগান নিয়ে এবারের বিশ্বের ২২টি দেশের পাঁচ শতাধিক কোম্পানী পোল্ট্রি মেলায় অংশগ্রহণ করে।

escort izmir