AHCAB এর বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজধানী প্রতিবেদক:প্রাণিস্বাস্থ্য সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সমন্বয়কারি প্রতিষ্ঠান এনিম্যাল হেলথ্ কোম্পানিজ এসোসিয়েশেন অব বাংলাদেশ (AHCAB)-এর বার্ষিক দোয়া ও ইফতার শনিবার (১১ মে) ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর কনভেনশন হল-১ এ অনুষ্ঠিত হয়। এতে সংগঠনটির নির্বাহি কমিটির সদস্য ছাড়াও আহকাব পরিবারের উল্লেখযোগ্য সাধারণ সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহন করেন।

ইফতারের পূর্বে আগত অতিথিদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন আহকাব সভাপতি ডা. নজরুল ইসলাম এসময় AHCAB-এর সাধারণ সম্পাদক ডা. মোঃ কামরুজ্জামান ও নির্বাহি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর দেশ-জাতি, মুসলিম উম্মাহ্ তথা সকল মানুষের জন্য সুখ ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন কেআইবি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ। দোয়ায় এ খাতে কর্মরত সকলের কল্যাণ, কোম্পানিসমূহের উন্নতি ও দেশের সার্বিক কল্যাণ কামনা করা হয়।



অনুষ্ঠানে AHCAB এর সাবেক সভাপতি জনাব এ কে এম আলমগীর, জনাব এ আর এম তাইবুর রহমান, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ হীরেশ রঞ্জন ভৌমিক, টিচিং এন্ড ট্রেনিং পেট হসপিটাল ও রিসার্চ সেন্টারের পরিচালক ড. নিতীশ চন্দ্র দেবনাথ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশনের সভাপতি ডা. নজরুল ইসলাম, মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, WPSA-BB এর সাধারণ সম্পাদক ডা. এম. আলী ইমাম, স্পেক্ট্রা হেক্সা ফিডের CEO কৃষিবিদ জনাব আহসানুজ্জামান, দি ভেট এক্সিকিউটিভ এর সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাশার সহ বিভিন্ন কোম্পানির শতাধিক প্রতিনিধি ও কৃষি সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

অতিথিরা বলেন, এধরনের অনুষ্ঠানে একত্রিত হওয়ার মধ্য দিয়ে সেক্টরের সকলের ভ্রাতৃত্বের বন্ধন বৃদ্ধি পায়। যা আমাদের সম্প্রীতির অনন্য উদাহরণ। এই সম্প্রীতি ধরে রাখার পাশাপাশি উত্তরোত্তর আরো দৃঢ় হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

escort izmir