রাবি’র দুই স্কুলে বই উৎসব অনুষ্ঠিত

রাবি’র দুই স্কুলে বই উৎসব অনুষ্ঠিত

ক্যাম্পাস ডেস্ক:আজ মঙ্গলবার সকাল ১০:০০ টায় শেখ রাসেল মডেল স্কুল চত্বরে ও সকাল ১০.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় স্কুল প্রাঙ্গনে পৃথক পৃথক আয়োজনের মাধ্যমে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন স্কুলদ্বয়ের পরিচালনা পরিষদের সভাপতি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আবুল হাসান চৌধুরী।

উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান তাঁর বক্তৃতায় বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব আমাদের সবার। শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা মানুষ গড়ার কারিগর। আপনারা এই কোমলমতি শিশুদেরকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তুলুন যাতে তারা বিজ্ঞান ও প্রযুক্তি অর্জনকারী, দেশপ্রেমিক এবং আইন মান্যকারী নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে।  

তিনি আরো বলেন, দেশের প্রতিটি শিক্ষার্থীর লেখাপড়াকে আনন্দময় করে তুলতে বছরের প্রথম দিনটিতে নতুন ক্লাসের বই তাদের হাতে তুলে দিতে সরকার যে উদ্যোগ নিয়েছে তা সফল করার দায়িত্ব আমাদের সবার। আমরা যদি সকলে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি তবে আমাদের সম্মিলিত প্রয়াসে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মানের স্বপ্ন বাস্তবায়ন সহজ হবে।

উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এদেশের ভবিষ্যত তোমাদের উপরই নির্ভর করছে। তোমরা প্রকৃত শিক্ষার আলোয় নিজেদেরকে আলোকিত করার মাধ্যমে দেশ, জাতি ও সমাজের কল্যাণে নিবেদিতপ্রাণ হবে।

রাবি স্কুলের অধ্যক্ষ মো. শফিউল আলম ও শেখ রাসেল মডেল স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাত-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই দুই আয়োজনে অন্যান্যের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, ও স্কুল দুটির শিক্ষকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google