চলতি বছরের ফেব্রুয়ারিতে নোবিপ্রবি দ্বিতীয় সমাবর্তন

চলতি বছরের ফেব্রুয়ারিতে নোবিপ্রবি দ্বিতীয় সমাবর্তন

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি প্রতিনিধি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন চলতি বছরের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে। যারা এখনো রেজিষ্ট্রেশন করেনি তারা ৮ জানুয়ারি থেকে আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত নিবন্ধন করতে পারবেন বলে জানা গেছে। ৮ জানুয়ারি (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

যেসব শিক্ষার্থীরা স্নাতক ও স্নাতকোত্তর ফল প্রকাশিত হয়েছে সমাবর্তনে শুধুমাত্র তারাই অংশ নিতে পারবেন। স্নাতক কিংবা স্নাতকোত্তর যেকোন একটি শেষ করা শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ৩,৫০০  (তিন হাজার পাঁচশত)  টাকা। অন্যদিকে স্নাতক ও স্নাতকোত্তর উভয় শেষ করা শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি দিতে হবে ৪,৫০০ (চার হাজার পাঁচশত) টাকা। ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্স এ পোস্ট গ্রাজুয়েট ডিগ্রীধারীদের রেজিষ্ট্রেশন ফি ৩৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা। অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার, সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ নম্বর হিসাব বাংলাশের অগ্রণী ব্যাংকের যে কোনও শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সঙ্গে সংযুক্ত করে ডাক যোগে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

রেজিস্ট্রেশন পদ্ধতি:
(ক) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের শিক্ষা শাখায় ফরম পুরনের মাধ্যমে।
(খ) বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট হতে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যন কপি JPEG/JPG/PDF ফরমেটে This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it. ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের subject হবে ‘Convocation’। একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রশিদের স্ক্যান কপিও প্রেরণ করতে হবে ।

উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রশিদের মূল কপি জমা দিতে হবে। ইতিপূর্বে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূল সনদপত্র সংগ্রহের সময় তদেরকে অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google