ছাত্রীদের হলে নিরাপত্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ছাত্রীদের হলে নিরাপত্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গভীর রাতে ছাত্রীদের আবাসিক হলের সামনে অশালীন আচরণ ও উত্যক্ত করণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিভিন্ন হলের ছাত্রীরা। রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ ফজিলাতুননেছা মুজিব হলের সামনে ওই মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

মানবন্ধনে ছাত্রীরা বলেন, গভীর রাতে একদল উচ্ছৃঙ্খল ছাত্র প্রতিনিয়ত অশালীন গান, চিৎকার-চেঁচামেচি করে ছাত্রীদের উত্যক্ত করে আসছে। এ ব্যাপারে প্রশাসনের কার্যকরী উদ্যোগের বড় ঘাটতি আছে। তারা আরও বলেন, ক্যাম্পাসে ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অবিলম্বে জড়িতদের শাস্তির আওতায় আনতে হবে। বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক পরিবেশ রক্ষার স্বার্থে ভবিষ্যতে এ আন্দোলন আরো বেগবান হবে।  

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী পাপড়ি, তানজিলা ইসলাম, মাগফুরা জেরিনসহ আরও অনেকে। এছাড়াও ২৯৩ জন ছাত্রীর স্বাক্ষরকৃত একটি স্মারকলিপি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে প্রেরণ করা হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির বলেন, অতি দ্রুত প্রশাসনের পক্ষ থেকে কার্যকর পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া নেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক ড. তানভীর রহমান বলেন, পূর্বে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। অতি সম্প্রতি এমন কিছু ঘটেনি কারণ আমরা এর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। যদি এমন কাজ কেউ করে থাকে তাহলে তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google