‘কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এইচ.এস.সি. পরীক্ষার্থীদের পুরস্কৃত করল ইবিএইউবি’

ক্যাম্পাস ডেস্ক:এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর নিজস্ব মিলনায়তনে বুধবার (০৬ ফেব্রুয়ারি)আন্ত:কলেজ বিশেষ কুইজ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী চাঁপাইনবাবগঞ্জের ১৫টি কলেজের মোট ৪৫ জন এইচ.এস.সি. পরীক্ষার্থীকে এ অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান। আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ ওসমান আলী মিয়া, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ডীন, বিভিন্ন অনুষদের প্রধান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য শুরুতেই গভীর শ্রদ্ধার সাথে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার-এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন চাঁপাইনবাবগঞ্জে একটি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় স্থাপন করার জন্য। প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের আসন্ন এইচ.এস.সি. পরীক্ষার সাফল্য কামনা করেন এবং তাদেরকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠার আহবান জানান।

এছাড়াও তিনি বিশ্বের সাথে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য ইংরেজী শেখার প্রতি গুরুত্বারোপ করেন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অগ্রগতির চিত্র তুলে ধরেন। বিজয়ী শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের ভূঁয়সী প্রশংসা করেন এবং বিশ্ববিদ্যালয়টিকে চাঁপাইনবাবগঞ্জের গর্ব হিসাবে উল্লেখ করেন।

escort izmir