“এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের যৌথ সেমিনার ও মত বিনিময় অনুষ্ঠান”

ক্যাম্পাস ডেস্ক:এক্সিম ব্যাংক  কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর মধ্যে এক সেমিনার ও মত বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার (০৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠানে এক্সিম ব্যাংক  কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর পক্ষ থেকে উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ মত বিনিময় এবং টোকেন হস্তান্তর করেন।

এরপর উভয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষনার মান উন্নয়ন ও যৌথ উদ্যোগে গবেষনার সুযোগ সৃষ্টি হবে বলে আশাবাদ ব্যক্ত করে বক্তব্য প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ ওসমান আলী মিয়া, এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, ডীন কৃষি অনুষদ ড. মোঃ দেলওয়ার হোসেন ও বিভিন্ন অনুষদের প্রধান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নব নিয়োগ প্রাপ্ত শিক্ষকমন্ডলী।

‘Moving Teaching Excellence From Good to Great’-এ বিষয়ের উপর একটি গুরুত্বপুর্ণ প্রেজেন্টেশন প্রদান করেন এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান।

escort izmir