শারীরিক ও মানসিক সুস্থ্যতায় খেলাধূলা অপরিহার্য-সিকৃবি ভিসি

রায়হানুল নবী, সিকৃবি থেকে:শারীরিক ও মানসিক সুস্থ্যতায় খেলাধূলা অপরিহার্য।ছাত্র-ছাত্রীদেরকে পরিপূর্ণ মানুষ হিসেবে প্রস্তুত হতে হলে লেখাপড়ার পাশাপাশি কো-কারিকুলার কার্যক্রমের এর সাথে বিশেষ করে খেলাধূলায় সক্রিয় অংশগ্রহন করতে হবে।

আজ মঙ্গলবার ৫ মার্চ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিকৃবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার এসব কথা বলেন। শারীরিক শিক্ষা বিভাগের পরিচালনায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন ড. মো: মতিয়ার রহমান হাওলাদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো: ছানোয়ার হোসেন মিয়া। সভাপতির বক্তব্যে ড. সায়েম বলেন, খেলাধূলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বৃদ্ধি গঠন করে ইতিবাচক দৃষ্টিভঙ্গি তৈরি করে। বিভিন্ন আকর্ষনীয় ইভেন্টের মধ্যে ১০০ মিটার দৌড়ে ছেলেদের মধ্যে প্রথম হয় ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের ছাত্র অনিক কুমার সরকার এবং মেয়েদের মধ্যে প্রথম হয় কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ছাত্রী নারগিস আক্তার।

অনুষ্ঠানে সকল অনুষদীয় ছাত্র-ছাত্রী, ডিনবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, দপ্তর প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তাবৃন্দ, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

escort izmir