রাবিতে ছাত্রী হল ক্রীড়া প্রতিযোগিতার ২০১৯ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ক্যাম্পাস ডেস্ক:রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রী হলসমূহের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ গত সোমবার শেষ হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ প্রফেসর রুকসানা বেগমের সভাপতিত্বে সেখানে অন্যদের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর মো. হুমায়ুন কবীর, ছাত্র-উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানু, মন্নুজান হল প্রাধ্যক্ষ প্রফেসর জিন্নাত ফেরদৌসী, রোকেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর মোর্বারা সিদ্দিকা, তাপসী রাবেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর সাবিনা সুলতানা, বেগম খালেদা জিয়া হল প্রাধ্যক্ষ ড. মাহবুবা সরকার, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় মন্নুজান হলের জান্নাতুল নাইমা আকন্দ চ্যাম্পিয়ন ও পলাশী রায় রানার আপ; রোকেয়া হলের জাকিয়া সুলতানা চ্যাম্পিয়ন ও আকতারিনা পারভীন রানার আপ; তাপসী রাবেয়া হলের মোছা. সালমা আকতার চ্যাম্পিয়ন ও রমা সরকার রানার আপ; বেগম খালেদা জিয়া হলের অনিন্দিতা রায় চ্যাম্পিয়ন ও সাদিয়া মাহজাবিন রানার আপ; রহমতুনেসছা হলের আফসানা ইয়াসমিন চ্যাম্পিয়ন ও আফু আনোয়ারা জাকিয়া রানার আপ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের নুরুন্নহার দোলন চ্যাম্পিয়ন ও নুসরাত জাহান বৃষ্টি রানার আপ হয়।

escort izmir