রাবি সৈয়দ আমীর আলী হলে কৃতী প্রাক্তন শিক্ষার্থী সংবর্ধনা

রাজশাহী বিশ্ববিদ্যালয় সৈয়দ আমীর আলী হল তার কৃতী প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে। শনিবার বিকেলে হলের মুক্তমঞ্চে অনুষ্ঠিত এক আয়োজনে সংসদ-সদস্য রাকসুর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা (রাজশাহী-২), শফিকুল আজম খান (ঝিনাইদহ-৩) ও মো. আয়েন উদ্দিন (রাজশাহী-৩)-কে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধক বক্তা ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এতে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ। হল প্রাধ্যক্ষ ড. মো. আমিনুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  

অনুষ্ঠানে সংবর্ধিতদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ছাড়াও উত্তরীয়, স্মারক ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।  সেখানে অন্যদের মধ্যে বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, হলের আবাসিক শিক্ষবৃন্দ, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার প্রমুখ উপস্থিত ছিলেন।

উপাচার্য তাঁর বক্তৃতায় বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের যা কিছু অর্জন তার সাথে জড়িয়ে আছে এর শিক্ষার্থীদের অবদান। তাঁদের কৃতিত্বে আজ রাজশাহী বিশ্ববিদ্যালয় গর্বিত। তাঁদের অর্জন আর অবদান দেশ-জাতি-সমাজকে করেছে সমৃদ্ধ। আগামীতেও তাঁরা তাদের মেধা আর মনন দিয়ে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবেন বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে হলের এ্যালামনাই এসোসিয়েশন গঠন করা হয়। এতে ফজলে হোসেন বাদশাকে সভাপতি এবং মো. শফিকুল আজম খান চঞ্চল ও মো. আয়েন উদ্দিন সহ-সভাপতি এবং মো. সরদার সালাহ্ উদ্দীন মিন্টুকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

আয়োজনের কর্মসূচিতে আরো ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

escort izmir