রাবি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘GRAND REUNION & SILVER JUBILEE CELEBRATION’ শুরু

ক্যাম্পাস ডেস্ক:রাজশাহী বিশ্ববিদ্যালয় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘GRAND REUNION & SILVER JUBILEE CELEBRATION’ আজ শুক্রবার শুরু হয়। এদিন সকাল ১০:৩০ মিনিটে কাজী নজরুল ইসলাম মিলনায়তন চত্বরে বেলুন-ফেস্টুন উড়িয়ে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২৫ বছর পূর্তিতে ১ম পূনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এতে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।  

এ উপলক্ষে অংশগ্রহণকারীদের এক বর্ণাঢ্য র‌্যালি ড. এম এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবন চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান তাঁর বক্তৃতায় বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদেরকে এই বিশ্ববিদ্যালয় থেকে সঞ্চিত জ্ঞান দেশ গড়ার কাজে লাগিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সহায়ক ভূমিকা রাখার আহবান জানান।  কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি প্রফেসর বিমল কুমার প্রামানিকের সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর খাদেমুল ইসলাম মোল্যা। এই আয়োজে আরো স্বাগত বক্তব্য রাখেন বিভাগের শিক্ষক ও প্রথম ব্যাচের শিক্ষার্থী সুব্রত প্রামানিক। বিভাগীয় শিক্ষক ওমর ফারুক অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ।

দুই দিনব্যাপী এই আয়োজনের কর্মসূচিতে আরো আছে নবীন ও প্রবীনদের মেলবন্ধন, প্রাক্তন শিক্ষার্থীদের  ক্রিড়া প্রতিযোগিতা, ক্যারিয়ার সম্পর্কিত আলোচনা, এ্যালামনাই এসোসিয়েশন গঠন, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, ইত্যাদি।

escort izmir