সিকৃবি অফিসার পরিষদের নির্বাচনে আনিস-ফখর পূর্ণ প্যানেলে জয়ী

রায়হানুল নবী, সিকৃবি:সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ কার্যনির্বাহী কমিটি ২০১৯ এর নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং গণতান্ত্রিক অফিসার পরিষদ মনোনীত পূর্ণ প্যানেল জয় লাভ করেছে। সিকৃবি অফিসার পরিষদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মোঃ আনিসুর রহমান। বর্তমান পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পোস্ট-গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডেপুটি রেজিস্ট্রার ডাঃ ফখর উদ্দিন।

বুধবার সকাল দশটা থেকেই সিকৃবি প্রশাসন ভবনের নিচতলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক খলিলুর রহমান ফয়সাল। তিনি বলেন, নির্বাচন উপলক্ষ্যে সিকৃবি ক্যাম্পাসে একটি উৎসবের আমেজ তৈরি হয়। ভোটকেন্দ্রে ভোট দিতে সকাল থেকে প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সভাপতি পদে গণতান্ত্রিক অফিসার পরিষদের মোঃ আনিসুর রহমান পেয়েছেন ৭৩ ভোট এবং একই পদে সংস্থাপন শাখা ১ এর এডিশনাল রেজিস্ট্রার মোঃ আতিকুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে পেয়েছেন ৬৯ ভোট। সাধারণ সম্পাদক পদে গণতান্ত্রিক অফিসার পরিষদের ডাঃ ফখর উদ্দিন পেয়েছেন ১১২ ভোট এবং পরিবহন শাখার সিনিয়র ফোরম্যান স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী আলাউদ্দিন আহমেদ পেয়েছেন ২৯ ভোট।

অফিসার পরিষদের নির্বাচনে অন্যান্য পদে যারা জয় লাভ করেছেন তারা হলেন- সিনিয়র সহ সভাপতি সেলিম আল মেহেদী, সহ সভাপতি মোঃ সাহিদ আলী, যুগ্ম সম্পাদক ডাঃ আফরাদুল ইসলাম, ট্রেজারার মোঃ মাকছুদার রহমান, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌরভ ব্রত দাস, সমাজ কল্যান সম্পাদক মোঃ মফিজুল হক, ক্রীড়া সম্পাদক মোঃ মাছুম আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আমিন মোহাম্মদ সাঈদ, মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ সুহেল আহমেদ, মোসাব্বির মোঃ মুছা, মোঃ ছায়াদ মিয়া এবং সেলিনা বেগম।

প্রধান নির্বাচন কমিশনার সিকৃবির প্রধান প্রকৌশলী মোঃ ফয়জুর রহমান বলেন, নির্বাচন নিয়ে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্তিপূর্ণভাবে আমাদের নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটাররা লাইন ধরে কেন্দ্রের সামনে এসেছেন এবং হাসিমুখে ভোট দিয়ে বেড়িয়ে গেছেন। নির্বাচন কমিশনার হিসেবে আরো দায়িত্ব পালন করেন, এডিশনাল রেজিস্ট্রার মোহাম্মদ শাহ আলম ও ডেপুটি রেজিস্ট্রার ড. সুলতানা বিলকিস। নির্বাচন নিয়ে উপস্থিত ভোটারদের মধ্যেও সন্তুষ্টি লক্ষ্য করা গিয়েছে। তারা বলেন, প্রতিবছর এরকম নির্বাচন অনুষ্ঠিত হলে গণতান্ত্রিক চর্চার ধারাটি অব্যাহত থাকবে।

ফল ঘোষণার পর নির্বাচিত কর্মকর্তাবৃন্দ প্রশাসন ভবনের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে তাৎক্ষনিকভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় নব নির্বাচিত সভাপতি আনিসুর রহমান ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আগামীতে কর্মকর্তাদের স্বার্থসংশ্লিষ্ট সকল কাজে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সুন্দর পরিবেশের জন্য সকলকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন।

escort izmir