শেকৃবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা

মোঃ মাহমুদুর রহমান শোয়েব, শেকৃবি প্রতিনিধিঃ রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির নির্বাচনে সভাপতি পদে মোঃ রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক পদে,আব্দুল জব্বার শিহাব নির্বাচিত হয়েছেন। নতুন এ কমিটি আগামী ২০১৯ মেয়াদে দায়িত্ব পালন করবেন।

প্রধান নির্বাচন কমিশনার শেকৃবির কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়েছে। ২৯ এপ্রিল রোজ সোমবার শেকৃবি ডিবেটিং সোসাইটি আয়োজিত   কর্মশালা, দায়িত্ব হস্তান্তর ও অভিষেক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে বিদায়ী কমিটির সভাপতি আবু তালহা সজীব, সেক্রেটারি মনিরুল ইসলাম নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এ সময় নতুন কমিটির সকল সদস্যদের  ফুলেল সংবর্ধনা দিয়ে বরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মদ, ভিসি, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ সেকেন্দার আলী, প্রো- ভিসি, শেকৃবি ও প্রফেসর ড. মোঃ আনোয়ারুল হক বেগ, ট্রেজারার, শেকৃবি।

অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া মডারেটর শেকৃবি ডিবেটিং সোসাইটি। অনুষ্ঠানে ১৭ সদস্যের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি মোঃ রেজাউল করি, সহ-সভাপতি ( প্রশাসন) ইমাম উদ্দিন, সহ-সভাপতি (প্রশাসন) মাহমুদুর রহমান সোয়েব, সহ-সভাপতি ( বিতর্ক) বিজয়া রানী বিশ্বাস, সাধারন সম্পাদক আব্দুল জব্বার শিহাব, যুগ্ন সাধারণ সম্পাদক আসিফ কামরান, সাংগঠনিক সম্পাদক-১ খালিদ ফেরদাউস মুন, সাংগঠনিক সম্পাদক-২ মোঃ মনজুর মোর্শেদ, অর্থ সম্পাদক জোবায়দুর রহমান রাজু, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক মঈনুল হাসান শোভন, তথ্য ও পাঠাগার সম্পাদক সানজিদা রহমান তন্বী, প্রকাশনা ও প্রচার সম্পাদক তানভীর আহম্মেদ, শিক্ষা ও দপ্তর সম্পাদক মোঃ সুফল মিয়া, সংস্কৃতি ও সমাজকল্যাণ সম্পাদক সানজিদা আক্তার তন্বী, কার্যকরী সম্পাদক ১ মোঃ আব্দুর রহিম ডালিম,  কার্যকরী সম্পাদক ২ মোঃ মাহফুজার রহমান, কার্যকরী সম্পাদক ৩ মোঃ সাজ্জাদুর রহমান।                   

উল্লেখ্য ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়ার নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ হারুন উর রশিদ, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহকারী অধ্যাপক ড. শাহনাজ পারভিন, কৃষি সম্প্রসারণ ও ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক নিপা মোনালিসা, শেকৃবি ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি আবু তালহা সজীব, শেকৃবি ডিবেটিং সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম।

escort izmir