সিকৃবি বগুড়া জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা

রায়হানুল নবী, সিকৃবি:সিকৃবি বগুড়া জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) বগুড়া জেলা সমিতির এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ২০১৯ ঘোষণা করা হয়েছে। বুধবার (১ মে) বিকেল ৫ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গ্যালারী কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ৩৮ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রানী ও পুষ্টি বিভাগের প্রফেসর ড.মোঃ এমদাদুল হক। সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ভেটেরিনারি এনিমেল এন্ড বায়োমেডিকেল সায়েন্স অনুষদের শিক্ষার্থী মোঃ জুয়েল রানা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কৃষি অনুষদের ছাত্র সৈয়দ জাহিদ হাসান।

ঘোষিত এই কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুখলেস উর রহমান ও আব্দুল্লাহ আল রাজিব, সাংগঠনিক সম্পাদক শাহ পরান ইমরান, সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, আরিফ ইশতিয়াক শোভন, তানভির রহমান সাদিক, দপ্তর সম্পাদক রায়হানুল নবী, সহ দপ্তর সম্পাদক জোবায়ের সৌরভ, ফারজানা আফরোজ টুম্পা,অর্থ সম্পাদক নওশাদ জামান, শুভজিৎ মিত্র, প্রচার সম্পাদক কিবরিয়া সুমন, সারোয়ার জাহান শিশির, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদিয়া আফরিন জ্যোতি, সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক পার্থ সরকার, ক্রীড়া সম্পাদক বাপ্পি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক উমর ফারুক শুভ, আনিসুর হাসান শাকিল, মোঃ আশিক উল্লাহ, অনুষদ সমন্বয়কারী আকলিমা, সোহানুর, স্মরন, রাজিব, তপু ও জোবায়ের। এবং কার্যকরী সদস্যবৃন্দরা হলেন শাকিল, আফ্রিদি, মাহিন, লামিয়া, অন্তি, সাকলাইন, রাফসান, সজিব, ইমন ও নিলয়।

বগুড়া জেলা সমিতির এক বছর মেয়াদি এই কমিটি ঘোষণা করেন বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের মাইক্রোবিয়াল বায়োটেকনোলজি বিভাগের চেয়ারম্যান ও বগুড়া জেলা সমিতির তত্ত্বাবধায়ক নাজমুল হোসাইন।

escort izmir