সিকৃবিতে ভেটেরিনারি অনুষদের ইন্টার্নশিপ ওরিয়েন্টশন প্রোগ্রাম সম্পন্ন

রায়হানুল নবী, সিকৃবি:সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) অনুষ্ঠিত হয়েছে ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সস অনুষদের ২১তম ব্যাচের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ ওরিয়েন্টশন প্রোগ্রাম-২০১৯। বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টায় সিকৃবির কেন্দ্রীয় অডিটরিয়ামে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

ইন্টার্নশিপ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ডা. মো. মাহফুজুর রহমানের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সস অনুষদের ডিন অধ্যাপক ড. এ টি এম মাহবুব-ই-এলাহি, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. সায়েম উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. সোহেল মিয়া, সিলেট বিভাগ প্রাণিসম্পদ অধিদপ্তরের নির্বাহী পরিচালক কৃষিবিদ মো. আবুল কাশেম এবং স্কয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের গ্রুপ প্রোডাক্ট ম্যানেজার রুবাইয়াৎ নুরুল হাসান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিকৃবির কেন্দ্রীয় মসজিদের সিনিয়র মুয়াজ্জিন হাফেজ মুজিবুর রহমান এবং গীতা পাঠ করেন ডিভিএম ২১তম ব্যাচের শিক্ষার্থী চিন্ময় দেব নাথ।

ভেটেরিনারি,অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সস অনুষদের ডিন অধ্যাপক ড. এ টি এম মাহবুব-ই-এলাহি তার এক বক্তব্যে বলেন, ইন্টার্নশিপের এই এক বছর শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ বিগত ৪ বছর তত্ত্বীয় জ্ঞান অর্জনের পর এই সময়টুকু শিক্ষার্থীদের ব্যবহারিক জ্ঞানকে আরও সমৃদ্ধ করবে।

অনুষ্ঠানের শেষ দিকে শিক্ষার্থীদের মাঝে স্কয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

escort izmir