সিকৃবি বাঁধন এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রায়হানুল নবী, সিকৃবি প্রতিনিধি : পবিত্র মাহে রমযান উপলক্ষে বাঁধন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ইউনিট এর আয়োজনে আজ শুক্রবার ইফতার ও দোয়া মাহফিল ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়-এর কেন্দ্রীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মতিয়ার রহমান হাওলাদার।

বাঁধন সিকৃবি ইউনিটের সাধারণ সম্পাদক জুনাইদ ইসলাম এর সঞ্চালনায় ও সভাপতি জাহিদ হোসেন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন  ফিসারিজ ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মোঃ তরিকুল আলম, জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও বায়োটেকনোলজি ফ্যাকাল্টির প্রফেসর মেহেদী হাসান খান, প্রফেসর মৃত্যুঞ্জয় কুন্ডু, সহযোগী অধ্যাপক সবুজ কান্তি মজুমদার, এগ্রিকালচার ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি ফ্যাকাল্টির সহযোগী অধ্যাপক ড. মোঃ রাশেদ আল মামুন, এগ্রিকালচার ফ্যাকাল্টির মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোশাররফ হোসেন সরকার, এগ্রিকালচার ইকোনমিকস ও বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টির প্রভাষক মোঃ শেরফ উল আলম।
এছাড়াও বাঁধন এর সকল সদস্য ও শুভাকাংখীরা এতে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সিকৃবি ভিসি প্রফেসর ডা. মতিয়ার রহমান বলেন, "বাঁধনের কর্মীরা প্রতিনিয়ত অসহায় মানুষদের বিনামূল্যে রক্তের ব্যবস্থা করে দিয়ে যেভাবে বিপদের সময় পাশে দাঁড়ায় সেটি সত্যিই অনেক মহৎ একটি কাজ"। প্রফেসর ড. মোঃ তরিকুল আলম তার বক্তব্যে বলেন, "বাঁধন এর কর্মীরা মানবতার সেবায় যে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবিদার"। তিনি সমাজের সবাইকে যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।  

অনুষ্ঠানে বাঁধন সিকৃবি ইউনিট এর সম্মানিত শিক্ষক উপদেষ্টা ড. সবুজ কান্তি মজুমদার এর বিদায় উপলক্ষ্যে সম্মাননা স্মারক হিসেবে তার হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

সমাপনী বক্তব্যে বাঁধন, সিকৃবি ইউনিটের সভাপতি বলেন "মানবতার সেবায় আমরা সবাই মিলে কাজ করে যেতে চাই। বাঁধন পরিবারের কার্যক্রম এগিয়ে নিতে সকলের সহযোগীতা কামনা করছি"।

escort izmir