শাজাহানপুরের রাস্তা কর্তন করে অর্ধশত পরিবারের ভোগান্তি সৃষ্টি

শাজাহানপুরের রাস্তা কর্তন করে অর্ধশত পরিবারের ভোগান্তি সৃষ্টি

এস.এম.আল-আমিন, বিশেষ প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলার জামুন্না সানাপাড়া গ্রামে দেড় শতাধিক লোকের বসতবাড়ী হতে চলাচলের একমাত্র রাস্তা কর্তন করে এবং রাস্তার মাঝে মাটি খুঁড়ে গাছ লাগিয়ে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে প্রভাবশালী এক পরিবার। এ বিষয়ে সুরাহা চেয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেছেন স্থানীয় ইউপি সদস্য।

সরেজমিনে পরিদর্শন ও অভিযোগপত্র সূত্রে জানাযায়, ইউনিয়ন পরিষদের তালিকাভুক্ত মাটির রাস্তা নিজের জমি দাবিতে হঠাৎ করে গত ২৯ সেপ্টেম্বর রাস্তা খুঁড়ে চলাচলে বাঁধা সৃষ্টি করেছে স্থানীয় মৃত ওসিমুদ্দিনের ছেলে বাবলু মিয়া ও তার সহযোগীরা।  ভুক্তভোগী হযরত আলী জানায় দীর্ঘ ১৭ বছর যাবৎ এ রাস্তা দিয়ে চলাচল করছি। ভ্যান চালিয়ে আমাদের জীবন চলে রাস্তা কেটে ফেলায় আমরা ভ্যানও বের করতে পারছি না আমাদের জীবন চলা দায়। স্থানীয় আবুল কালামের স্ত্রী শারমিন আক্তার বলেন, আমাদের ছেলে মেয়েরা অনেক কষ্ট করে স্কুল কলেজে যাচ্ছে। আমরা কষ্ট থেকে পরিত্রাণ চাই, ন্যায় বিচার চাই।

এদিকে অভিযুক্ত বাবলু মিয়া জানায় আমার নিজের জমি দিয়ে এতদিন সবাই চলাচল করেছে। আমি ওখানে নতুন বাড়ী করবো, তাই ৩ ফিট জায়গা ছেড়ে বাঁকীটুকু কেঁটেছি। তবে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান জানান, সম্পূর্ণ অন্যায়ভাবে বাবলু রাস্তা কেঁটে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটাচ্ছে। এই রাস্তায় সরকারী অর্থায়নে মাটিও কাঁটা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিযোগ দিয়েছি, তিনি দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google