এইচএমডি গ্লোবাল বাংলাদেশে নিয়ে এলো অল-স্ক্রিন ডিজাইনের নকিয়া ৬.১ প্লাস

এইচএমডি গ্লোবাল বাংলাদেশে নিয়ে এলো অল-স্ক্রিন ডিজাইনের নকিয়া ৬.১ প্লাস

সমসাময়িক:এইচএমডি গ্লোবাল, হোম অব নকিয়া, বাংলাদেশে নকিয়া ৬.১ প্লাস আনুষ্ঠানিকভাবে বাজারে ছাড়লো। স্মার্ট স্টোরিটেলিং ফিচারের সঙ্গে এই ফোনে রয়েছে একটি বহুমাত্রিক ডিসপ্লে যার মাধ্যমে ভিডিও দেখা, বন্ধুদের সাথে মেসেজিং এবং যাবতীয় সোশ্যাল ফিড একসঙ্গে ব্যবহার করা যায়।

স্মার্টফোনের এই ভীড়ে এই ফোনটি আপনাকে স্বতন্ত্র করে নিজের গল্প বলতে সহায়তা করবে। এর মাধ্যমে নকিয়া ৬.১ প্লাস নকিয়া স্মার্টফোনের এন্ড্রয়েড ওয়ান পরিবারে সংযুক্ত হল। এই নতুন হ্যান্ডসেট উদ্বোধনের দিন থেকে প্রথম পাঁচদিন এক্সক্লুসিভলি গেজেট এন্ড গিয়ারে পাওয়া যাবে। এরপর থেকে দেশব্যাপী পাওয়া যাবে নকিয়া ৬.১ প্লাস।

রাজধানীতে সোমবার আনুষ্ঠানিকভাবে নকিয়া ৬.১ প্লাস হ্যান্ডসেটের লঞ্চিং অনুষ্ঠিত হয়। এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ ও গেজেট এন্ড গিয়ারের ম্যানেজিং ডিরেক্টর নূরে আলম শিমু এ সময় উপস্থিত ছিলেন।   

এইচএমডি গ্লোবাল, প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেছেন, “আমাদের পথ চলার শুরু থেকেই আমরা নকিয়া ব্যবহারকারীদের প্রত্যাশার দিকটি বিবেচনা করে অসাধারন সব ডিজাইন এবং কারিগরি দক্ষতা সম্পন্ন ফোন নিয়ে আসছি। যা কিনা আপনাকে আজকের দিনে আরো অনেক বেশি সুবিধা দিতে পারে। এছাড়াও নির্দিষ্ট ফোকাসের, নিরাপত্তা সম্বলিত এবং আপ টু ডেট এন্ড্রয়েড ফোন দিতে পারে।  আপনারা নকিয়ার কাছে যেমনটা আশা করেন তেমনই অলস্ক্রিন ডিজাইনের সেরা মানের নকিয়া ৬.১ প্লাস নিয়ে আমরা এসেছি আজ। এন্ড্রয়েড ওয়ান পরিবারে সর্বাধুনিক চিপসেট নিয়ে এই ফোনের পারফরমেন্স হবে সকলের সেরা যেটা আপনি একটি প্রিমিয়াম স্মার্টফোন থেকেই পেতে পারেন।”

নকিয়া ৬.১ প্লাস যেসব রঙে পাওয়া যাবে, সেগুলো হচ্ছে -চকচকে কালো, চকচকে সাদা এবং চকচকে মধ্যরাতের নীল । অক্টোবর থেকে মার্কেটে এই ফোনটি পাওয়া যাচ্ছে এবং এর রিটেইল মূল্য থাকছে ২৭,৯৯০ টাকা।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google