PSA (Private Sector Agriculturists)-এর আত্মপ্রকাশ

এগ্রিলাইফ২৪ ডটকম:PSA (Private Sector Agriculturists) নামে প্রাইভেট সেক্টরে কর্মরত কৃষিবিদদের একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। ৭ নভেম্বর বুধবার সন্ধ্যায় কৃষিবিদ ক্লাবে এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ সংগঠনের কৃষিবিদরা কৃষিবিদদের কল্যানে অংশ নিয়ে কাজ করতে চায় এমনটাই জানালেন সংগঠনটির আহবায়ক কৃষিবিদ জনাব মোঃ মোরশেদ আলম (জন)। তিনি বলেন কৃষির প্রাইভেট সেক্টরে অনেকেই কাজ করেন তবে তাদের কার্যক্রমকে আরো গতিশীল করতে সক্রিয় অংশগ্রহন প্রয়োজন। সেদিকটার কথা মাথায় রেখে তাঁরা এ সংগঠনটির যাত্রা শুরু করেছেন।

স্থায়ী পর্ষদের সদস্য, কৃষিবিদ ড: কামরুজ্জামান কায়সার বলেন সুখে-দুখে প্রাইভেট সেক্টরে কর্মরত কৃষিবিদদের পাশে থাকতে চান তারা। তিনি মনে করেন কৃষিতে অনেক কিছু করার সুযোগ রয়েছে এবং এ সুযোগগুলি অতি সহজেই প্রাইভেট সেক্টরে কর্মরত কৃষিবিদরা অংশ নিয়ে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারেন। তিনি সংগঠনটির আগামী দিনের পথচলাতে সংশ্লিস্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সংগঠনটির কার্যক্রমের সংক্ষিপ্ত ব্যাখা প্রদান করেন স্থায়ী পর্ষদের সদস্য কৃষিবিদ এস.এম. শরীফউজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন স্থায়ী পর্ষদের সদস্য কৃষিবিদ মুজাহিদ আকতারসহ PSA (Private Sector Agriculturists)-এর উল্লেখযোগ্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে ১১ সদস্য বিশিষ্ট স্থায়ী পর্ষদ ঘোষনা করা হয়।