বাকৃবিতে কালের কণ্ঠ শুভসংঘ বন্ধুদের ঈদ সামগ্রী বিতরণ

আবুল বাশার মিরাজ, বাকৃবি প্রতিনিধিঃ‘মানুষ মানুষের জন্য/জীবন জীবনের জন্য/একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না/ও বন্ধু।’ ভুপেন হাজারিকা গেয়েছিলেন গানটি। আর এরকম গানের কথাগুলোই বুকের ধারণ করে সবার মাঝে ঈদের খুশিকে ভাগাভাগি করে নেয়ার উদ্দেশ্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা শুভসংঘের বন্ধুরা ঈদসামগ্রী বিতরণ করেছেন। বৃহস্পতিবার বিকালে ক্যাম্পাসের আশে-পাশের সুবিধাবঞ্চিতদের মাঝে তারা এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন শাখা শুভসংঘের সভাপতি আব্দুল আলীম, সাধারণ সম্পাদক ইব্রাহীম ফকির মনির, সাংগাঠনিক সম্পাদক ইফতেখার মাহমুদ সঞ্চয় ও সুলতান সাজেবুল হোসান, সহ সাংগাঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন, শাখা শুভসংঘের উপদেষ্টা মো. মোর্শেদুল ইসলাম, মো. হাতেম আলীসহ শাখা শুভসংঘের বন্ধুরা।

শাখা শুভ সংঘের সভাপতি আব্দুল আলীম অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বলেন ‘ঈদের খুশিকে সবার মাঝে ভাগাভাগি করে নেয়ার উদ্দেশ্যেই এই উদ্যোগ। সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের মাঝে ঈদসামগ্রী তুলে দিতে পেরে নিজেদেরও অনেক আনন্দ হচ্ছে।’ সাধারণ সম্পাদক ইব্রাহীম ফকির মনির বলেন, ‘শুভ কাজে সবার পাশে মূলমন্ত্রকে বুকে ধারণ করে আমরা কাজ করে যাচ্ছি। আর্ত-মানবতার এ কাজে এগিয়ে আসার জন্য বিশেষ করে স্পেক্টা হেক্সা ফিডস্ লিমিটেডের মার্কেটিং ম্যানেজার কৃষিবিদ এনামুল হকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।’