রাজধানীর লালমাটিয়ায় এজি ফুডের নিজস্ব আউটলেট উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের সচেতন ভোক্তাদের মাঝে নিরাপদ খাবার সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে চলেছে এজি এগ্রো ফুডস লিমিটেড। এরই ধারাবাহিকতায় আজ ১০ জুলাই বিকেল ৫:৩০টায় রাজধানীর অভিজাত এলাকা লালমাটিয়ায় এজি ফুড লিমিটেড’র নিজস্ব আউটলেটের যাত্রা শুরু হয়েছে। আউটল্টেটি উদ্বোধন করে খান কিচেন এর চেয়ারম্যান জনাব টনি খান।

ব্যস্ততম লালমাটিয়ায় (১/১ডি, ব্লক সি)-এ আউটলেটটি উদ্বোধনের মধ্য দিয়ে এলাকার ভোজন রসিকদের একটি স্বপ্ন পূরণ করলো এজি ফুড। এ আউটল্টেটি উদ্বোধনের মধ্য দিয়ে এজি ফুডের নিজস্ব আউটলেটের সংখ্যা ৭-এ উন্নীত হলো; পাশাপাশি সারাদেশে আউটলেটের সংখ্যা দাঁড়াল ৬৫ টিতে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এর বিজনেস কনসালট্যান্ট কৃষিবিদ জনাব আখতারুজ্জামান, এজি এগ্রো ফুডস লিমিটেড–এর মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ এ এম এম নুরুল আলম, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মো. রফিকুল আলম খান (জিমি) সহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধীজন।

এদিকে উদ্বোধন উপলক্ষে এ আউটলেটে সীমিত সময়ের জন্য থাকছে বিশেষ ছাড়। এসময ক্রেতারা আকর্ষনীয় মূল্যে তাদের উৎপাদিত খাবারের স্বাদ নিতে পারবেন। এছাড়াও এজি’র পক্ষ থেকে উল্লেখিত সব পন্যের জন্য রয়েছে হোম ডেলিভারির সুব্যবস্থা। সম্মানিত ভোক্তারা 017777-35190, 01708-492964 নম্বরে ফোন করে অর্ডার করলে দোরগোড়ায় পৌছে যাবে তাদের নানা রকম মজাদার পণ্য।