এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের অন্যতম শীর্ষ সার্ভিস প্রোভাইডার কোম্পানি চিকস্ এন্ড ফিডস্ লিমিটেডের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ২৬ মে শনিবার রাজধানীর ধানমন্ডির এক অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পোল্ট্রি ও মৎস্য খাদ্য তৈরির সাথে সংশ্লিষ্ট শিল্পোদ্যাক্তা, ব্যবসায়ী, কনসালট্যান্ট, কর্মকর্তা, ভেটেরিনারিয়ান, নিউট্রিশনিষ্ট ও চিকস্ এন্ড ফিডস্ লিমিটেডের শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

এগ্রিলাইফ২৪ ডটকম:মাসিক কৃষি সুরক্ষা আত্মপ্রকাশ উপলক্ষে একমত বিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করলো পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ। রাজধানী শ্যামলীর এক অভিজাত রেস্টুরেন্টে ২৫ মে শুক্রবার বিকেলে এ অনুষ্ঠান কৃষি সেক্টরের নেতৃস্থানীয় পত্রিকা ও অনলাইনের সম্পাদক ও প্রকাশকগণ যোগ দেন।

এগ্রিলাইফ২৪ ডটকম:কৃষি প্রধান বাংলাদেশের সাধারন জনগণের পুষ্টির অভাব পুরণ এবং কর্মসংস্থান সৃষ্টিতে নাহার এগ্রো গুরুত্বপূর্ন ভূমিকা রেখে চলা একটি প্রতিষ্ঠান। এদেশের মানুষের প্রোটিনের চাহিদার কথা বিবেচনা করে নাহার এগ্রো গ্রুপ ১৯৯০ সাল থেকে চট্টগ্রামে ছোট্ট পরিসরে পোল্ট্রি ও ডেয়রি শিল্প দিয়ে যাত্রা শুরু করে।

এগ্রিলাইফ২৪.ডটকম,ঢাকা: ২৬ মে শনিবার রাজধানীর ঢাকার এক অভিজাত হোটেলে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করে ইব্রাতাস ট্রেডিং কোম্পানি। অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিদের স্বাগত জানান ইব্রাতাস ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোশারফ হোসেইন চৌধুরী, কোম্পানীর উর্ধতন নির্বাহি ও কর্মকর্তাবৃন্দ।

Saheed Salami, representing the University of Catania in Italy, accepts the graduate award at the Alltech Young Scientist program during ONE: The Alltech Ideas Conference 2018.

                                  Announcement made during exciting exploration of ideas and innovation at ONE: The                                                                               Alltech Ideas Conference (ONE18)

Management Upgrade & Species Innovation
Agrilife24.com:The aquafeed industry in Bangladesh,which has been developing rapidly in recent years, is facing unprecedented difficulties in 2018, especially the soaring price of major raw materials and persistently low prices of main cultured species. At the same time, a lot of expensive aquafeed production lines invested by local feed mills are still under construction in full swing. The aquafeed enterprises are deeply “stressful”. What is the development direction of aquaculture in Bangladesh and how should aquafeed enterprises do?