এগ্রিবিজনেস

এগ্রিবিজনেস ডেস্ক:সার্বিক অর্থনীতিতে কৃষির গুরুত্ব ক্রমেই বাড়ছে। কৃষির বিকাশে যারা কাজ করছেন তারা দেশ ও জাতির জন্য অনেক গুরুত্বপূর্ণ। এই দায়িত্ব মেধা, আন্তরিকতা ও সততার সাথে পালন করতে হবে। আগামীতে উন্নত সমৃদ্ধ দেশ গড়ার জন্য তরুণ প্রজন্মকে দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তোলার প্রধান নিয়ামক হচ্ছে খাদ্য নিরাপত্তা ও পুষ্টি। নিরাপদ খাদ্য ও পুষ্টির জন্য আমাদের সকলকেই আন্তরিকতার সাথে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।  বুধবার (১৬ জানুয়ারী) কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি মন্ত্রণালয়ের সভাকক্ষে মাসিক এডিপি সভায় এসব কথা বলেন। মন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পরে এটাই তার প্রথম সভা।

এগ্রিবিজনেস ডেস্ক:কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (সম্প্রসারণ) সনৎ কুমার সাহা বলেছেন, সরকার খোরপোষ বা জীবন ধারনের কৃষি থেকে বাণিজ্যিক কৃষিতে যাচ্ছে। বুধবার (০৯ জানুয়ারি ২০১৯) রাজধানীর ফার্মগেটে আ. কা. মু. গিয়াস উদ্দীন মিলকী অডিটরিয়ামে চুক্তিবদ্ধ চাষীদের মাধ্যমে উৎপাদিত নিরাপদ আমের  দেশি ও রপ্তানি বাজার সম্প্রসারণে অংশীজনদের এক পরামর্শ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এগ্রিলাইফ২৪ ডটকম:ওয়ান ফার্মা লিমিটেড-এর পরিচালক হেমিকা অবন্তীর গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত বুধবার (২ জানুয়ারী) hotel The InterContinental Dhaka-তে জাঁকজমকপূর্ণ হলুদ সন্ধ্যা শেষে শনিবার (৫ জানুয়ারী) রাজধানীর বঙ্গবন্ধূ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রহমান হেমিকা অবন্তী ও নাজমুল হক (এ্যাবি)-এর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

কাজী কামাল হোসেন, নওগাঁ:উত্তরাঞ্চলের শস্যভান্ডার খ্যাত নওগাঁ জেলার আত্রাই উপজেলায় চলতি রবিশষ্য মৌসুমে এবার আলুর বাম্পার ফলনের সম্ভাবনা রয়েছে। উপজেলার প্রতিটি মাঠ জুড়ে এখন আলু গাছের সবুজ পাতার রঙে মুখরিত ফসলের মাঠ। উপজেলার প্রতিটি মাঠে এখন শুধু সবুজ রঙের সমারোহ। ভোরের বিন্দু বিন্দু শিশির আর সকালের মিষ্টি রোদ ছুঁয়ে যায় সেই সবুজ পাতাগুলোকে। এ অপরুপ প্রাকৃতিক দৃশ্য সত্যিই যেন মনোমুগ্ধকর।

এগ্রিলাইফ২৪ ডটকম, ডেস্ক:এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্টের (এআইটি) সাবেক সিনিয়র প্রডাকশন অফিসার জনাব মোঃ মোস্তফা জামান (৪০) ৬ জানুয়ারি ২০১৯, রোজ রবিবার তাঁর নিজ বাসভবনে (গ্রাম: চকঘুঘাট, ডাক: ধুবিল, থানা: সলংগা, জেলা: সিরাজগঞ্জ) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

এগ্রিলাইফ২৪ ডটকম:১১ তম বর্ষে পদার্পণ করলো এসএমজি এনিম্যাল হেলথ্ কোম্পানী লিমিটেড। ২০০৯ সালের জানুয়ারীর পহেলা তারিখ থেকে কোম্পানিটির যাত্রা শুরু হয়। প্রথম দিকে প্রোপ্রাইটিরশিপ কোম্পানী হিসেবে যাত্রা শুরু করলেও ২০১২ সাল থেকে কোম্পানিটি প্রাইভেট লিমিটেড কোম্পানি হিসেবে আত্মপ্রকাশ করে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google