ডিসিসিআই কৃষি প্রযুক্তি মেলায় (CHHIP) সিপ ব্র্যান্ডের ব্যাপক সাড়া

ডিসিসিআই কৃষি প্রযুক্তি মেলায় (CHHIP) সিপ ব্র্যান্ডের ব্যাপক সাড়া

এগ্রিলাইফ২৪ ডটকম:মানুষের মাঝে এখন প্রক্রিয়াজাত খাবারের চাহিদা দিনদিন বেড়ে চলেছে। দেশে প্রক্রিয়াজতকৃত পোল্ট্রির খাবারগুলির পাশাপাশি প্রক্রিয়াজতকৃত ফিসের তৈরী নানা রকম মুখরোচক নিরাপদ খাবার এখন দেশেই মিলছে। আন্তর্জাতিক মানসম্পন্ন এসব খাবারগুলি জনপ্রিয় করতে AXON GROUP নিরলসভাবে কাজ করে চলেছে।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) কৃষিপণ্য ও প্রযুক্তি নিয়ে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) উদ্যোগে রাজধানীতে শুরু হওয়া দুই দিনব্যাপী মেলার সমাপনী দিনে (শুক্রবার ৪ মে) AXON-এর CHHIP সিপ ব্র্যান্ডের প্রক্রিয়াজাত মাছের খাবারের স্বাদ গ্রহন করতে সচেতন ভোক্তাদের ভিড় ছিল লক্ষণীয়।

একটা সময় পোলট্রি ও ফিসের প্রক্রিয়াজাত খাবারের তেমন ধারনা ছিল না। প্রযুক্তির কল্যানে এবং চাহিদার ভিত্তিতে দেশেই এখন আন্তর্জাতিক মানের এসব প্রক্রিয়াজাত খাবার তৈরী হচ্ছে বলে জানালেন প্রদর্শনীতে অংশ নেওয়া AXON-এর এজিএম জনাব আবু সাঈদ। তিনি বলেন এ ধরনের খাবার তৈরীতে প্রয়োজন হয় অত্যাধুনিক প্রযুক্তির মেশিনারীজ যা AXON বাজারজাত করে থাকে। "Your Technology Partner from Farm to Food"- শ্লোগান নিয়ে ফিস ফিঙ্গার, ফিস বল, ফিস সসেজ, শ্রিম্প বল, ফিস নাগেটস, ক্যাজুয়ান শ্রিম্প বাইটস এবং ক্রিসপি ফিস বল সহ নানা মজাদার খাবার মেলায় ভোক্তাদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে বলে জানান তিনি।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google