বায়োফার্মার এগ্রোভেট ডিভিশনে যোগ দিলেন ডা. ইমরান

বায়োফার্মার এগ্রোভেট ডিভিশনে যোগ দিলেন ডা. ইমরান

এগ্রিলাইফ২৪ ডটকম:বায়োফার্মা লিমিটেড-এর এগ্রোভেট ডিভিশনে এক্সিকিউটিভ (সিএসডি) পদে সম্প্রতি যোগদান করেছেন ডা. মো: ইমরান আহমেদ। এর পূর্বে তিনি তিনি একটি বেসরকারী সংস্থায় প্রাণিসম্পদ অফিসার পদে তাঁর উপর দায়িত্ব সফলতার সাথে পালন করেন।

ডা. ইমরান চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (CVASU) থেকে কৃতিত্বের সাথে ডিভিএম ডিগ্রী অর্জন করেন। সিভাসুর ১২ তম ব্যাচের এ ভেটেরিনারিয়ান মনে করেন দেশের প্রাণিসম্পদে অনেক কিছু করা সুযোগ আছে। নতুন কর্মক্ষেত্রে সে সুযোগকে কাজে লাগিয়ে বায়োফার্মাকে আরো এগিয়ে নিয়ে যেতে চান তিনি। ডা. ইমরান বায়োফার্মার আন্তর্জাতিক মানের পণ্যগুলি দেশের খামারীদের আরো কাছে নিয়ে যেতে চান। এজন্য তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, উর্ধতন কর্মকর্তা, সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

চট্টগ্রামের পাহাড়তলীর রেলওয়ে অফিসার্স কলোনীতে ১৯৮৮ সালের ১০ অক্টোবর এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন ডা. ইমরান। নতুন কর্মক্ষেত্রে তিনি সরকারী-বেসরকারী পর্যায়ে কর্মরত বিশেষজ্ঞ, শুভানুধ্যায়ী, খামারী, কেমিষ্টসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google