বায়োফার্মার এগ্রোভেট ডিভিশনে যোগ দিলেন ডা. হাসান

এগ্রিলাইফ২৪ ডটকম:বায়োফার্মা লিমিটেড-এর এগ্রোভেট ডিভিশনে এক্সিকিউটিভ (পিএমডি) হিসেবে সম্প্রতি যোগদান করেছেন ডা. হাসান আব্দুল্লাহ্। এর পূর্বে তিনি এনিম্যাল হেলথ্ সেক্টরের A.R Animal Health-এ সিনিয়র এক্সিকিউটিভ (ইনস্টিটিউট সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

ডা. হাসান চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (CVASU) থেকে কৃতিত্বের সাথে ডিভিএম ডিগ্রী অর্জন করেন। তিনি ম্যাসাচুসেট ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে সফলতার সাথে Introdution to Biology কোর্স Edx এর মাধ্যমে সফলভাবে সম্পন্ন করেন। কর্মজীবনের শুরুতে তিনি একটি বেসরকারী সংস্থায় কর্মরত ছিলেন। ডা. হাসান তার অভিজ্ঞতা ও মেধাকে কাজে লাগিয়ে বায়োফার্মার আধুনিক ও যুগোপোযেগী প্রডাক্টগুলিকে দেশের খামারীদের আরো কাছে নিয়ে যেতে চান বলে এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান। এজন্য তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, উর্ধতন কর্মকর্তা, সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

ফরিদপুরের সদর উপজেলার পশ্চিম খাবাসপুরে ১৯৯০ সালের ২০ অক্টোবর এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন ডা. হাসান আব্দুল্লাহ্।। সিভাসুর ১৪ তম ব্যাচের নবীন এ ভেটেরিনারিয়ান নতুন কর্মক্ষেত্রে সরকারী-বেসরকারী পর্যায়ে কর্মরত বিশেষজ্ঞ, শুভানুধ্যায়ী, খামারী, কেমিষ্টসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।