BCPA-এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে BCPA (Bangladesh Crop Protection Association)-এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ জুন শনিবার রাজধানীর আসাদগেটস্থ ফ্যামিলি ওয়ার্ল্ড এর গ্র্যান্ড হলে এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিসহ উল্লেখযোগ্য স্যংখক BCPA এর সাধারণ সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।

ইফতার মাহফিলে BCPA এর সভাপতি কৃষিবিদ জনাব এ কে এম অাজাদ, সাধারন সম্পাদক জনাব এম এম সায়েদুজ্জামান, ট্রেজারার জনাব মো: কবির উদ্দিন, BCPA এর প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ জনাব সামছুল অালম অাকন্দ আগত অতিথিদের স্বাগত জানান।

অনুষ্ঠানে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ জনাব মোহাম্মদ মহসিন, কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ এর মহাসচিব জনাব খায়রুল আলম প্রিন্স, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক Plant protection মি:অমিতাভ দাসসহ, কেআইবি নেতৃবৃন্দ, কৃষি মন্ত্রনালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সংস্থার প্রধান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

ইফতারের পূর্বে মুসলিম উম্মাহ্ তথা দেশ ও দশের শান্তির জন্য, কৃষিবিদ ও তাদের পরিবারবর্গের সুখ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া অসুস্থ্য ও প্রয়াত কৃষিবিদদের রূহের মাগফেরাৎ কামনা করে মহান রাব্বুল আলামিনের দরবারে ফরিয়াদ জানানো হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মো: অাশিক উল্লাহ।