ঢাকাস্থ চবি'র মেরিন সায়েন্সেস এন্ড ফিসারিজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ চবি'র মেরিন সায়েন্সেস এন্ড ফিসারিজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক: ঢাকাস্থ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেরিন সায়েন্সেস এন্ড ফিসারিজ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর কুর্মিটোলা আর্মি গলফ ক্লবের পাম ভিউ রেস্তোরায় গত ৯ই জুন অনুষ্ঠিত এ ইফতার অনুষ্ঠানে বাংলাদেশে সমুদ্র বিষয়ক উচ্চশিক্ষা ও গবেষনার একমাত্র ও ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইনষ্টিটিউট অব মেরিন সায়েন্সেস এন্ড ফিসারিজ,  চিটাগাং ইউনিভার্সিটির প্রায় দেড়-শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ইনষ্টিটিউটের প্রাক্তন পরিচালক এবং অধ্যাপক রাশেদ-উন-নবী রাফী ।পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ২৪তম ব্যাচের প্রাক্তন ছাত্র এবং পরিকল্পনা কমিশনে উচ্চপদে কর্মরত জনাব খোরশেদ আলম। তিনি দেশ-বিদেশের বিভিন্ন সরকারী-বেসরকারী স্বনামধন্য প্রতিষ্ঠানে উচ্চপদে কর্মরত প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ব্যাচ-ভিত্তিক পরিচিতি পর্যায়ক্রমে তুলে ধরেন।

ইফতারের পরবর্তী অনুষ্ঠানে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় মেরিন সায়েন্সেস এন্ড ফিসারিজের প্রাক্তন ছাত্র-ছাত্রী এলামনাই এসোসিয়েশনের কার্যক্রমকে বেগবান করার জন্য ১৯তম ব্যাচের প্রাক্তন ছাত্র জনাব মিয়া মো: রফিক হোসা্ইন (রঞ্জু)-কে আহবায়ক, জনাব মো: ফুরকান আহমেদ (২০তম ব্যাচ) এবং জনাব খোরশেদ আলম (২০তম ব্যাচ)-কে যুগ্ন-আহবায়ক ও জনাব মিহির বিশ্বাস-কে (২১তম ব্যাচ) সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠিত হয়। এর আগে প্রত্যেক ব্যাচের একজন করে ব্যাচ-প্রতিনিধি নির্বাচন করা হয় ব্যাচের সদস্যদের  সম্মতিক্রমে।

পরিশেষে, অধ্যাপক ড: মো. হোসেন জামাল তাঁর সমাপনি বক্তৃতায় উল্লেখ করেন যে, ব্লু-ইকোনমির সম্ভাবনা ও সুযোগ দেশ ও জাতির কল্যানে কাজে লাগাতে প্রাক্তন ও বরতমান সকল সমুদ্রবিজ্ঞানিদের একত্রে কাজ করতে হবে। ইফতার মাহফি্লে অংশগ্রহন করার জন্য উপস্থিত সকল ছাত্র-ছাত্রীদের তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতে এধরনের কার্যক্রম অব্যাহত রাখার তাগিদ দেন। উপস্থিত সকলের মাঝে রাতের খাবার পরিবেশনের মাধ্যমে ইফতার ও দোয়া মাহফিল-২০১৮ এর পরিসমাপ্তি ঘটে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google