নতুন ঠিকানায় পপুলার পোল্ট্রি এন্ড ফিস্ ফিডস্ লিমিটেড

নতুন ঠিকানায় পপুলার পোল্ট্রি এন্ড ফিস্ ফিডস্ লিমিটেড

এগ্রিলাইফ২৪.কম:খামারী, সরবরাহকারী, ডিলারসহ এনিম্যাল হেলথ্ সেক্টরের সংশ্লিষ্ট সকলকে আরো উন্নত, আধুনিক সেবা দিতে নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে পপুলার পোল্ট্রি এন্ড ফিস্ ফিডস্ লিমিটেড। চলতি মাসের শুরু থেকে রাজধানী উত্তরার ১১ নং সেক্টরের ২০ নং রোডের ৬৮ নং বাড়ীর ২য় তলায় অত্যন্ত মনোরম পরিবেশে কোম্পানীটি তাদের কার্যক্রম শুরু করেছে।

গুণগতমান ও বিক্রোয়োত্তর সেবা নিশ্চিত করার লক্ষ নিয়ে বড় পরিসরে অফিস স্থানান্তরিত করেছেন বলে জানিয়েছেন পপুলার পোল্ট্রি এন্ড ফিডস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো: সাদিকুল ইসলাম। ডিলার, খামারী, সরবরাহকারী, ব্যবসায়ী ও শুভানুধ্যায়ীদের নতুন অফিসে যোগাযোগ (০১৭৫৬-৯০৬৮৬৮,০১৯৬৬-৬০২২৫০) করার জন্য তিনি বিনীত অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১২ সালের সেপ্টেম্বর থেকে একটি ভালো কিছু করার দৃঢ় প্রত্যয় নিয়েই যাত্রা শুরু পপুলার পোল্ট্রি এন্ড ফিডস্ লিমিটেড। বর্তমানে ব্রয়লার-লেয়ার, সোনালী পোল্ট্রি ফিড, ডেইরী এবং ফিস্ ফিড উৎপাদন করছে পপুলার পোল্ট্রি এন্ড ফিডস্ লিমিটেড। কোম্পানির উৎপাদিত "আদর্শ ফিড" এনিম্যাল হেলথ্ সেক্টরে ইতিমধ্যে ব্যাপক আস্থা অর্জনে সমর্থ হয়েছে। খামারীদের দক্ষ করে গড়ে তুলতে কারিগরী বিশেষজ্ঞের মাধ্যমে টেকনিক্যাল সার্ভিস প্রদান করছে কোম্পানীটি।

দেশের প্রাণিজ পুষ্টির ঘাটতি মেটাতে পপুলার পোল্ট্রি এন্ড ফিডস্ লিমিটেডের "আদর্শ ফিড" আদর্শ ধরে রাখার মাধ্যমে এ সেক্টরে অবদান রাখবে এমনটাই প্রত্যাশা করেন সংশ্লিষ্ট সকলে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google