পোল্ট্রি শিল্পে জৈব প্রযুক্তি ও পরিবেশবান্ধব পণ্য নিয়ে এলো FarmerS Agri Business Ltd.

পোল্ট্রি শিল্পে জৈব প্রযুক্তি ও পরিবেশবান্ধব পণ্য নিয়ে এলো FarmerS Agri Business Ltd.

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের খামারীরা এখন নিরাপদ ব্রয়লার ও ডিম উৎপাদনে দিন দিন আগ্রহী হচ্ছেন। সুস্থ সবল জাতি গড়তে নিরাপদ প্রাণিজ প্রোটিনের বিকল্প নেই। আর এসব বিষয় মাথায় রেখে দেশের এ্যনিম্যাল হেলথ সেক্টরে যাত্রা শুরু করেছে FarmerS Agri Business Ltd.

এ সেক্টরে অভিজ্ঞ্ একদল তরুনের উদ্যোগে পরিচালিত FarmerS Agri Business Ltd. পোল্ট্রি সেক্টরে একটি ভালো কিছু করার দৃঢ় প্রত্যয় নিয়েই অগ্রসর হচ্ছে বলে জানান কোম্পানীর ডিরেক্টর মার্কেটিং জনাব মো:মহিদুল ইসলাম চৌধুরী। “Together We Grow”-শ্লোগানকে বুকে ধারন করে দেশের পোল্ট্রি শিল্পে জৈব প্রযুক্তি ও পরিবেশবান্ধব নতুন যুগান্তকারী পণ্য বাজারজাত শুরু করেছে FarmerS Agri Business Ltd. । এলক্ষ্যে বিশ্বখ্যাত ফিনল্যান্ডভিত্তিক Bios AgriCorp Limited ও ইটালির বিখ্যাত New Feed Team (N.F.T)-এর বাংলাদেশে একমাত্র পরিবেশক হিসেবে কাজ শুরু করেছে কোম্পানিটি।

মহিদুল ইসলাম চৌধুরী এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন FarmerS Agri Business Ltd বাংলাদেশে উক্ত কোম্পানী দুটির Toxin binder, Enzyme (NSP, Phytase), Acidifier, Growth Promoter, Probiotic, Prebiotic, Essential oil, Mould inhibitor, Water Conditioner ইত্যাদি বাজারজাত করবে।

মানসম্পন্ন পণ্য ও বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার লক্ষ্যে নিয়ে FarmerS Agri Business Ltd. এ সেক্টরে যাত্রা শুরু করেছে বলে জানিয়েছেন কোম্পানীটির ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ জনাব মুহাম্মদ রাজিব সুলতান। এনিম্যাল হেলথ্ সেক্টরে নতুন যাত্রায় FarmerS Agri Business Ltd. পোল্ট্রি শিল্পের সংশ্লিস্ট সকলের ও শুভানুধ্যায়ীদের সহযোগিতা ও দোয়া কামনা করেছে।

উল্লেখ্য FarmerS Agri Business Ltd. দীর্ঘদিন ধরে পোল্ট্রি শিল্পের গুরুত্বপূর্ণ কাঁচামাল যেমন ভুট্টা, সয়াবিন, ডিডিজিএস, ডিওআরবি বিভিন্ন ফিডমিলে সফলতার সাথে সরবরাহ করে আসছে। এছাড়া তাদের নিজস্ব চুক্তিবদ্ধ ভূট্টা চাষীদের উৎপাদিত ভূট্টা নিজস্ব প্রক্রিয়াজাতকরণ ও ওয়ার হাউজে সংরক্ষন করে বাংলাদেশের বৃহত্তম ফিডমিলগুলোতে সরবরাহ করে আসছে।

দেশে নিরাপদ ডিম ও ব্রয়লার উৎপাদনে FarmerS Agri Business Ltd.  কর্তৃক বাজারজাতকৃত পণ্য নি:সন্দেহে ইতিবাচক ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেন পোল্ট্রি বিশেষজ্ঞরা। প্রাণিজ পুষ্টির ঘাটতি মেটাতে কোম্পানীটি এ সেক্টরে কার্যকর অবদান রাখুক এমনটাই প্রত্যাশা করেন সংশ্লিষ্ট সকলে।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google