SK+F-এনিম্যাল হেলথ্ ডিভিশনের নতুন সেলস ম্যানেজার ডাঃ মিজান

SK+F-এনিম্যাল হেলথ্ ডিভিশনের নতুন সেলস ম্যানেজার ডাঃ মিজান

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের অন্যতম শীর্ষস্থানীয় এনিম্যাল হেলথ্ কোম্পানী SK+F-এর এনিম্যাল হেলথ্ ডিভিশনের সেলস ম্যানেজার পদে চলতি নভেম্বর মাসের ১ তারিখে যোগ দিয়েছেন কৃষিবিদ ডাঃ মিজানুর রহমান। এর আগে তিনি দেশের আরেকটি খ্যাতনামা এনিম্যাল হেলথ্ কোম্পানী দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডে এসিসট্যান্ট সেলস্ ম্যানেজার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩য় ব্যাচের কৃতি শিক্ষার্থি ডাঃ মিজানুর রহমান ২০০৪ সালে Advance Animal science co. ltd.-এ Technical services Executive হিসাবে যোগ দেয়ার মধ্য দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন। গ্রাজুয়েশনের পাশাপাশি তিনি বিজনেস গ্রাজুয়েশনও সফলতার সাথে সম্পন্ন করেন। এরপর শুরু হয় তাঁর নিরন্তর পথচলা। এনিম্যাল হেলথ্ সেক্টরে মাঠ পর্যায়ে খামারীদের কল্যানে দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে সব সময় ছুটে চলেছেন।

পরবর্ত্তীতে ২০০৫ সালে ডাঃ মিজান প্রডাক্ট এক্সিকিউটিভ হিসেবে যোগ দেন দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডে। কর্মদক্ষতা, প্রজ্ঞা আর পরিশ্রমের মাধ্যমে ধাপে ধাপে পদোন্নতি পেয়ে সর্বশেষ এসিসট্যান্ট সেলস্ ম্যানেজার হিসেবে ডাঃ মিজান সফলভাবে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করেন।

দেশের অন্যতম কৃষি প্রধান কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার আনন্দপুর গ্রামে ১৯৭৮ সালের ৩১ অক্টোবর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন ডাঃ মিজান। ব্যক্তি জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক। ডাঃ মিজানের সহধর্মীনি ডাঃ শাহেনা আক্তারও একজন ভেটেরিনারিয়ান। বর্ণাঢ্য কর্মজীবনে ডাঃ মিজান থাইল্যান্ড, মালয়েশিয়া, মালদ্বীপ, ভারত, শ্রীলঙ্কা প্রভৃতি দেশ সফর করেন।

নতুন কোম্পানীতে যোগদান প্রসঙ্গে ডাঃ মিজান এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন বিগত ১৪ বছরে তাঁর অভিজ্ঞতালব্ধ জ্ঞান আর মেধাকে কাজে লাগিয়ে তিনি সংশ্লিস্টদের মাঝে নতুন ও আধুনিক প্রযুক্তিগুলি সরবরাহ এবং সেগুলিতে দক্ষ ও প্রশিক্ষিত করতে চান। তিনি বলেন SK+F বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠিত একটি মাল্টিন্যাশনাল কোম্পানী যাদের পণ্য বহরে রয়েছে মানসম্পন্ন পোল্ট্রি, ডেয়রী এবং একুয়ার যুগোপেযোগী পণ্য। এসব সুনাম অর্জনকারী পণ্যসমহের সেবার পরিধি সংশ্লিস্টদের মাঝে বাড়ানোর আশাবাদ ব্যক্ত করলেন তিনি।

SK+F-এর এনিম্যাল হেলথ্ ডিভিশনের নতুন সেলস ম্যানেজার কৃষিবিদ ডাঃ মিজানুর রহমান বর্তমান কর্মক্ষেত্রে ভেটেরিনারিয়ান, নিউট্রিশনিস্ট, পরিবেশক, কনসালট্যান্ট, বিজ্ঞানী, গবেষকসহ কোম্পানীর উর্ধতন নির্বাহি ও সহকর্মীদের আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google