ব্যাটেল অব মাইন্ডসের গ্লোবাল রাউন্ডে চ্যাম্পিয়ন আইবিএ দল

ব্যাটেল অব মাইন্ডসের গ্লোবাল রাউন্ডে চ্যাম্পিয়ন আইবিএ দল

এগ্রিলাইফ২৪ ডটকম:ব্যাটেল অব মাইন্ডসের গ্লোবাল রাউন্ডে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ) এর দল দ্যা জে নে সে কোয়া।

সম্প্রতি লন্ডনে অনুষ্ঠিত গ্লোবাল রাউন্ডে অটো-রিকশায় রাইড শেয়ারিংয়ের জন্যে দলটির তৈরী মৌলিক ধারনাটি সবার সেরা হিসেবে বিবেচিত হয়েছে। এর মাধ্যমে অটো রিকশার যাত্রী এবং চালকরা একটি প্লাটফর্মে গ্রহণযোগ্য ভাড়া নিয়ে সমঝোতা করতে পারবেন। বাংলাদেশের প্রেক্ষিতে তৈরী এই অ্যাপে অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে কলার আইডি মাস্কিং, রাইডের সময়সূচী এবং ভাড়া করার সুবিধা।

২০০৪ সাল থেকে বৃটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি বাংলাদেশ) ব্যাটেল অব মাইন্ডসের আয়োজন করে আসছে। আয়োজনের ১৫তম বর্ষে এবার এই আয়োজন আন্তর্জাতিক অঙ্গনে প্রবেশ করেছে। ৩৩টি দেশ থেকে বিজয়ী  প্রতিযোগীরা আঞ্চলিক পর্যায়ে এবং সর্বশেষ তিনটি দল চূড়ান্ত পর্যায়ে লন্ডনে গ্লোবাল রাউন্ডে প্রতিদ্বন্দীতা করে।

উল্ল্যেখ্য, বাংলাদেশের ৪২টি বিশ্ববিদ্যালয়ের ৩ হাজার ৩০০ জন শিক্ষার্থী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। শিক্ষার্থীদের জন্যে চ্যালেঞ্জ ছিল তাদের ধারনাকে বাংলাদেশের বাজারের উপযোগী হিসেবে তৈরী করা এবং টেকসই উন্নয়নের লক্ষমাত্রা (এসডিজি) অর্জনে কিভাবে ভূমিকা রাখবে সেটি প্রমাণ করা।

বিএটি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিম বলেন, “সামগ্রিকভাবে বাংলাদেশের মানবসম্পদের উন্নয়নে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। বিএটি বাংলাদেশ থেকে বিকাশ হওয়া একটি মৌলিক ধারনা বৈশ্বিক পর্যায়ে পৌছাতে পারার সাক্ষী হতে পেরে আমরা গর্বিত। আমি বিজয়ী দলকে অভিনন্দন জানাচ্ছি, তোমরা আমাদের গর্বিত করেছো।”

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google