মেঘাগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

এগ্রিলাইফ২৪ ডটকম:বগুড়ার সদর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মেঘাগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান ’১৮ অনুষ্ঠিত হয়েছে। ৩ জুলাই মঙ্গলবার বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক ও তুলা উন্নয়ন বোর্ডের উপ পরিচালক (সঃ দঃ) কৃষিবিদ ড. মোঃ তাসদিকুর রহমান।

অনুষ্ঠানের প্রধান অতিথি কৃষিবিদ ড. মোঃ তাসদিকুর রহমান বিদ্যালয়ের উন্নয়নে শিক্ষক-শিক্ষিকার পাশাপাশি স্কুল ম্যানেজিং কমিটিকে আরো সক্রিয় ভূমিকা পালন করার অনুরোধ করেন। বিদ্যালয়টির শিক্ষার্থীরা যাতে লেখাপড়া আরো ভালো করতে পারে সে জন্য তিনি যথাসাধ্য চেষ্টা করবেন বলে আশ্বাস প্রদান করেন। সমস্যা সবসময় থাকবে এবং সমস্যাগুলিকে চিহ্নিত করে সকলে মিলে আন্তরিকতার সাথে কাজ করলে বিদ্যালয়টি এলাকার জন্য আরো সুনাম বয়ে আনবে বলে তিনি মনে করেন। পড়াশুনার পাশাপাশি খেলাধূলা, সাংস্কৃতিক ও সমাজ সচেতনামূলক কাজে অংশগ্রহন করে বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থিই একজন আদর্শ সুনাগরিক হিসেবে গড়ে উঠবে এমনটাই প্রত্যাশা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কৃষিবিদ ড. মোঃ তাসদিকুর রহমান।

বিদ্যালয়ের সভাপতি জনাব মোঃ আশরাফুল ইসলাম দুলুর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যান্ট পাবলিক স্কুল বগুড়ার অধ্যাপক জনাব মোঃ জয়নুল আবেদীন তরফদার। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মেঘাগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জনাবা মেহেরুন নেছা। বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা সহ এলাকার সমাজসেবী ও সুধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দাতা প্রতিষ্ঠান সৈয়দ মোমেনা মোন্তাজ ফাউন্ডেশনের সহযোগিতায় বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ, বই ও অন্যান্য উপহার প্রদান করা হয়।