বাকৃবি অ্যালামনাইদের মিলন মেলা

বাকৃবি অ্যালামনাইদের মিলন মেলা

আবুল বাশার মিরাজ:গত ২২ জুলাই বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যেগে অনুষ্ঠিত হলো মিলনমেলা। বিশ্ববিদ্যালয়ের প্রায় ৫ হাজার অ্যালামনাই দিনটিকে কাটালেন একটু অন্য রকম আবহে। স্মৃতির পৃষ্ঠায় দিনটিকে স্মরণীয় করে রাখতে যা যা করা প্রয়োজন তার ছিটেফোঁটাও বাদ রাখেননি তারা।

পুরাতন বন্ধুদের কাছে পেয়ে আনন্দে মাতোয়ারা হয়ে উঠলেন সবাই। জীবনের অন্যতম শ্রেষ্ঠ এক মিলনকে বরণ করে নিলেন উৎসাহ আর উদ্দীপনায়। বাঁধভাঙ্গা আনন্দে ভাসেন চিরচেনা বন্ধুদের কাছে পেয়ে। দিনটা সবার জন্যই ছিল একটি আনন্দের দিন। এদিন সবাই অন্যরকম উৎসাহ আর উদ্দীপনা নিয়ে ক্যাম্পাসে এসেছিলেন। বন্ধুবান্ধব সবাই একসঙ্গে আনন্দফূর্তি করে কাটিয়ে দিলেন সারাদিন।

কে কত রকমভাবে তাদের আনন্দ অন্যকে জানান দিয়ে তাদের আরও আনন্দিত করতে পারেন, সে মহোৎসবে মেতে উঠলেন সবাই। উৎসবের আরেক নাম হয়ে উঠল উল্লাস আর উদ্যাপন। উচ্ছ্বাসের আলোকছটায় দিনের আলো যেন সন্ধ্যায়ও নিভে গেল না। স্মৃতিগুলোকে সামনে নিয়ে সবাই যেন হারিয়ে গেলেন অন্য কোন জগতে। সে মোহে দিনভর হৈ হুল্লোড় করে মাতিয়ে রাখলেন পুরো ক্যাম্পাস। সুর ধরলেন পুরনো সব গানে। হারানো স্মৃতি খুঁজে বেড়াতে লাগলেন তাঁরা। দিনটাকে উপভোগ করলেন নিজেদের মতো করে। ছবি তোলার মহাযজ্ঞে মেতে উঠলেন সবাই। বিশেষ এ দিনটির পুরোটাই যেন ধরে রাখতে চাইলেন ক্যামেরার ছোট্ট পরিসরে। প্রত্যেকে মিলনমেলার মধ্য দিয়ে সতেজতায় নিজেকে রাঙিয়ে নিলেন আরেকবার।

wso shell Indoxploit shell fopo decode hızlı seo googlede üst sıraya çıkmak seo analiz seo nasıl yapılır iç seo nasıl yapılır evden eve nakliyat halı yıkama bmw yedek parça hacklink panel bypass shell hacklink böcek ilaçlama paykasa fiyatları hacklink Google