ক্রিকেট ও পোল্ট্রি অঙ্গনের প্রিয় মুখ তারিকুজ্জামান মুনির আর নেই

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের ক্রিকেট পোল্ট্রি শিল্পের প্রিয় মুখ তারিকুজ্জামান মুনির আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১০ নভেম্বর) দুপুরে আকস্মিক মৃত্যুবরণ করেন তিনি। তিনি স্ত্রী এবং একমাত্র ছেলে মেহরাবকে নিয়ে সিলেটে বেড়াতে যাচ্ছিলেন। যাওয়ার পথেই ব্রাহ্মণবাড়িয়ার কাছাকাছি পৌঁছাতেই হঠাৎ বুকে ব্যাথা অনুভূত করেন তিনি। এরপর ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। খেলোয়াড়ি জীবনে জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে দেশের প্রথম ট্রিপল সেঞ্চুরি করেছিলেন মুনির।

জাতীয় দলের এই সাবেক ক্রিকেটার খেলোয়াড়ি জীবন শেষে ছেড়ে এশিয়াটিক, বার্জার, আনোয়ার গ্রুপ, এলিট পেইন্ট, আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড-এর মার্কেটিং এন্ড স্ট্রাটেজি ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ ড্যানিশ মাল্টিপারপাস ফার্ম লিমিটেডের চিফ অপারেটিং পদে যোগ দেন। এরপর গত বছরের শুরু দিকে তিনি তিনি চাকুরি ছেড়ে দেন।

মরহুম তারিকুজ্জামান মুনির গত বছরের (২০২০) অক্টোবরে মারাত্মকভাবে কোভিডে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন পরে তিনি সুস্থ হয়ে ওঠেন। তিনি বিসিবির লজিস্টিক এন্ড প্রটোকল কমিটিরও সাবেক সদস্য সচিব হিসেবে কাজ করেছেন। ঘরের মাঠে হওয়া ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপের টুর্নামেন্ট ম্যানেজার-এর দায়িত্ব সফলতার সাথে পালন করেন মুনির।

আজ (১১ নভেম্বর) সকাল দশটায় তার মরদেহ রাজধানী মালিবাগ চৌধুরীপাড়ার পল্লীমা সংসদে নিয়ে যাওয়া হবে। মরহুমের নামাজে জানাযা আজ (১১ নভেম্বর) বাদ জোহর চৌধুরীপাড়া মাটির মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর তাকে জুরাইন কবরস্থানে দাফন করা হবে বলে তার আপন বড় ভাই আবাহনী ও জাতীয় দলের সাবেক ওপেনার আসাদুজ্জামান মিশা জানিয়েছেন।

এদিকে তার মৃত্যুর খবরে পোল্ট্রি শিল্পের সকলের মাঝে এক শোকের ছায়া নেমে এসেছে। অত্যন্ত হাসিখুশি এবং কর্মচঞ্চল এই মানুষটির আকস্মিক মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন তার শুভাকাঙ্খীরা। তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন পোল্ট্রি শিল্প সংশ্লিস্টরা। সকলেই মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
মহান রাব্বুল আলামীন তাকে জান্নাত নসিব করুন আমিন