নওগাঁয় আন্তর্জাতিক নারী দিবস পালিত

Category: সমসাময়িক Written by agrilife24

কাজী কামাল হোসেন, নওগাঁ: ডিজিটাল প্রযুক্তি ও উদ্ধাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন এ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্র্যাকের উদ্যোগে র‌্যালী আলোচনাসভা ও মানবন্ধনের মাধ্যমে নওগাঁয় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

বুধবার (০৮ মার্চ) সকাল সাড়ে ১০ টায় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি(সেলপ) নওগাঁ সদর অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত র‌্যালি ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন।

এসময় ব্র্যাক বিডিসি স্বপন কুমার মিস্ত্রী, ডিএম হুমায়ন কবির মন্ডল, ডেপুটি ম্যানেজার শরিফুল আলম,অফিসার সেলপ আমিনুল হক সহ ব্র্যাক পল্লীসমাজের নারী ও কিশোরী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধনে সাইবার ক্রাইম ও প্রতারণা এবং অভিযোগ প্রক্রিয়া নিয়ে আলোচনা করা হয়।

মানববান্ধন শেষে জেলা সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ইসরাত জাহান এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচাল মুহঃ জাবেদ ইকবাল,সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার রিতা রাণী পাল সহ এনজিও প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।