২য় দিনের সকাল থেকেই সকলের পদচনায় মুখরিত হচ্ছে আন্তর্জাতিক পোল্ট্রি এক্সপো

Category: সমসাময়িক Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন- বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) আয়োজিত তিন দিনব্যাপী আন্তর্জাতিক পোল্ট্রি এক্সপো’র আজ দ্বিতীয় দিন। সকাল থেকেই পোল্ট্রি সেক্টরের খামারি থেকে শুরু করে গবেষক, শিক্ষার্থী, ভোক্তা, ব্যবসায়ী, সকলের পদচনায় মুখরিত হচ্ছে মেলা প্রাঙ্গণ।

আমন্ত্রিত বিদেশী অতিথিরাও এবার অত্যন্ত সন্তুষ্ট মেলা আয়োজন দেখে। আজ শুক্রবার ছুটির দিন হওয়ায় সকলেই সকাল সকাল চলে এসেছেন। পরিবার-পরিজন নিয়ে ঢাকার বাইরে থেকেও অনেকে মেলা দেখতে এসেছেন। বিশেষ করে পোল্ট্রি সেক্টরের সাথে জড়িত পরিবারের সদস্যবৃন্দদের উপস্থিতি চোখে পড়ার মতো।

১২তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনারের প্রতিপাদ্য হচ্ছে- "টেস্টি এন্ড হেলদি প্রোটিন ফর অল"। সবার জন্য মজাদার ও স্বাস্থ্যসম্মত প্রাণিজ আমিষ নিশ্চিত করতে খামারি ও উদ্যোক্তাদের সহায়তা প্রদান করাই এবারের আয়োজনের মূল্য উদ্দেশ্য। মেলা আগামীকাল শনিবার (১৮ মার্চ) শেষ হবে। প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মেলাটি সবার জন্য উন্মুক্ত।