ভাসমান ফিস ফিডের পাশাপাশি চিংড়ি ফিডে বেশ খ্যাতি অর্জন করেছে এসিআই গোদরেজ

Category: ফার্ম টু ডাইনিং Written by agrilife24

রাজধানী প্রতিনিধি: এসিআই গোদরেজ এগ্রোভেট লিমিটেড, উন্নতমানের ক্যাটেল ফিড-এর পাশাপাশি ফিস ফিড ও  পোল্ট্রি ফিড সরবরাহের মাধ্যমে খামারীদের মাঝে সেবা দিয়ে যাচ্ছে। তাদের একদিন বয়সী মুরগির বাচ্চাও যথেষ্ট সুনামের অধিকারী। ভাসমান ফিডের পাশাপাশি মাছের ডুবন্ত খাবার এবং চিংড়ির খাবারের জন্য তারা বেশ খ্যাতি অর্জন করেছে। ক্যাটেল ফিড উৎপাদন এবং বাজারজাতকরণেও তারা দেশের শীর্ষ অবস্থানে অবস্থান করছে। এছাড়াও ফিশ ফিড উৎপাদন ও বাজারজাতকণে তারা শীর্ষ কোম্পানিগুলির তালিকায় চলে এসেছে বলে জানান তারা।

রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে তিনদিনব্যাপি (২০-২২ ডিসেম্বর) এসিআই এগ্রিবিজনেস-এর আয়োজনে চলমান ব্যতিক্রমী এক প্রদর্শনী পরিদর্শনকালে এসব তথ্য জানালেন এসিআই গোদরেজ এগ্রোভেট লি:-এর কর্মকর্তারা। এসিআই এগ্রি বিজনেসেস-এর প্রেসিডেন্ট ড. এফ এইচ আনসারী প্রদর্শনীতে আগত আমন্ত্রিত বিদেশি অতিথিদের নিকট এসিআই গোদরেজ কার্যক্রমের বিবরণ সংক্ষিপ্ভাবে তুলে ধরেন। তিনি বলেন এসিআই লিমিটেড বাংলাদেশ এবং গোদরেজ এগ্রোভেট লিমিটেড ইন্ডিয়া এর একটি যৌথ উদ্যোগ এর প্রতিষ্ঠান।

এ সময় কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (Sales Coordination) মোঃ ওমর ফারুক, ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং), একুয়া মোঃ মোস্তাফিজুর রহমান, প্রীতি পাল প্রমুখ উপস্থিত থেকে দর্শনার্থীদের নিকট তাদের কার্যক্রম গুলো উপস্থাপন করেন।