এগ্রোভেট ফার্মার উদ্যোগে “স্বাস্থ্যসম্মত উপায়ে গবাদি পশু পালন ও মোটাতাজাকরণ শীর্ষক” সেমিনার অনুষ্ঠিত

Category: ফার্ম টু ডাইনিং Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম: বাংলাদেশের ভেটেরিনারী সেক্টরের অন্যতম ঔষধ আমদানী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এগ্রোভেট ফার্মা। প্রতিষ্ঠালগ্ন থেকেই পোল্ট্রী , ডেইরী, ফিশারিজ শিল্প সম্প্রসারনের জন্য কাজ করে চলেছে উক্ত প্রতিষ্ঠান। এরই ধারাবাহিকতায় এগ্রোভেট ফার্মা বগুড়া জোনের উদ্যোগে আজ শনিবার (৪ মার্চ) “স্বাস্থ্যসম্মত উপায়ে গবাদি পশু পালন ও মোটাতাজাকরণ শীর্ষক” সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জের সলংগায় পল্লী চিকিৎসকদের অংশগ্রহনে উক্ত সেমিনারে এগ্রোভেট ফার্মা বগুড়া জোন ম্যানেজার জিয়াউল হক এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এগ্রোভেট ফার্মার জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান। এছাড়াও এগ্রোভেট ফার্মার সলংগা এরিয়ার মার্কেটিং অফিসার মোঃ বাহাদুর হোসাইন, সিরাজগঞ্জ সদর এরিয়ার মার্কেটিং অফিসার মোঃ ফিরোজ হোসেন সহ অত্র এলাকার ডিলারবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুর রহমান পল্লী চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, স্বাস্থ্যসম্মত উপায়ে পশু মোটাতাজাকরণের মূল মাধ্যম আপনারা, অতএব নিরাপদ মাংস উৎপাদনের জন্য আপনারা মূখ্য ভূমিকা পালন করতে পারেন। যেহেতু আমাদের মতো স্বল্পোন্নত দেশের আমিষের চাহিদার অধিকাংশ পূরণ করে দেশের ডেইরি সেক্টর সেহেতু আমাদের সকলেরই এই সেক্টরের বিকাশে ভূমিকা পালন করতে হবে। তিনি সেমিনারে উপস্থিত হওয়ার জন্য তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।