আধুনিক সুযোগ-সুবিধা সম্মলিত আফতাব ফিড প্রোডাক্টস্ লি:-এর দিনাজপুর আঞ্চলিক ডিপো'র উদ্বোধন

এগ্রিলাইফ:খামারীদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে যাত্রা শুরু করলো আফতাব ফিড প্রোডাক্টস্ লি:-এর দিনাজপুর আঞ্চলিক ডিপো। রবিবার (২৩ নভেম্বর) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভূষিরবন্দরে এলাকার খামারী, পরিবেশক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ ডিপোর উদ্বোধন করা হয়। এ আঞ্চলিক ডিপো থেকে নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলায় আফতাব ফিড সরবরাহ করা হবে।

আফতাব ফিড প্রোডাক্টস্ লি:-এর ফিড এ এলাকার খামারীদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। খামারীদের ক্রমবর্ধমান ফিডের চাহিদা মোকাবেলা করতেই আফতাব ফিডস্ লিমিটেড বৃহত্তর পরিসরে এ ডিপোটি চালু করেছে। নতুন এই আউটেলেটে স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে। আধুনিক সুযোগ-সুবিধা সম্মলিত এই ডিপোর মাধ্যমে ফিড সরবরাহের ব্যবস্থা নিশ্চিত করেছে আফতাব কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৈয়দ রেজাউল ইসলাম, রিজিওনাল ইনচার্জ, সেলস্, এ কে এম মমতাজুল হক সিনিয়র ম্যানেজার, ডিস্ট্রিবিউশন, ডা. মুহা. জাহিদুজ্জামান সিদ্দিকী জোনাল হেড, যমুনা জোন। অনুষ্ঠানে আফতাব ফিডের স্থানীয় ডিলারবৃন্দ ও খামারীবৃন্দ এবং আফতাবের দিনাজপুর অঞ্চলের সেলস্ ও টেকনিক্যাল অফিসার উপস্থিত ছিলেন।



উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত একাধিক পরিবেশক agrilife24.com-কে জানান কোম্পানির পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ তাদের ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাপক কাজে আসবে। তারা মনে করেন সঠিক সময়ে খামারে পৌঁছানো খামারে খাদ্য পৌঁছানো ব্যবসা পরিচালনা করার একটি মূল উপাদান। সেক্ষেত্রে এলাকার এই ডিপো থেকে পরিবেশকরা ফিড উত্তোলন করে সহজেই খামারে পৌঁছাতে পারবেন। অত্র এলাকায় ডিপো চালু করায় পরিবেশক ও খামারীরা কোম্পানির সকল কর্মকর্তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

দিনাজপুর ডিপোর ঠিকানা:
ভূষিরবন্দর, উপজেলা চিরিরবন্দর, দিনাজপুর
মো: রাজিবুল হাসান, ডিপো ইনচার্জ
মোবাইল নং-০১৩২২-৮৮১২০৩