Avon Animal Health-এর বার্ষিক সেলস্ কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

নিজস্ব প্রতিবেদক:দেশে এনিম্যাল হেলথ্ ইন্ডাষ্ট্রিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এনিম্যাল হেলথ্ সেক্টরের জনপ্রিয় প্রতিষ্ঠান Avon Animal Health। মানসম্পন্ন ও যুগোপোযোগী এনিম্যাল হেলথ্ পণ্য খামাীদের মাঝে সরবরাহ করতে তারা সব সময় অগ্রনী ভূমিকা পালন করে থাকে। কোম্পানির নানা কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি তাদের বার্ষিক সেলস্ কনফারেনন্স-২০২২ অনুষ্ঠিত হয়।

সমুদ্র কন্যা কুয়াকাটা ও ঢাকায় তিন দিনব্যাপী সম্মেলনের শুরু হয় ঢাকায় একটি অভিজাত হোটেলে। যেখানে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও বিক্রয় কর্মকর্তাদের নিয়ে কোম্পানীর Achievement, Sales Analysis, কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়। এরপরে সমুদ্রকন্যাখ্যাত কুয়াকাটায় উদ্দেশ্যে রওনা হন এ্যাভন পরিবার। ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, ৮০ জন বিক্রয় কর্মকর্তা ও ৪ জন বিদেশী অতিথি এ সফরে যুক্ত হন।

কোম্পানীর Achievement, Sales Analysis, কর্মপরিকল্পনার একটি মূহুর্ত

সম্মেলনে Avon Animal Health এর সিইও জনাব এ কে এম সাঈদ সারোয়ার (লিটু)। তিনি বলেন বিপনণ বিভাগের কর্মকর্তাদের বলেন,এ্যভন সবসময় এনিম্যাল হেলথ্-এর উন্নয়নে পুষ্টির জন্য সেরা পণ্যটি বেছে নেয়। কাজেই মাঠ পর্যায়ে তাদের এসব পণ্য খামারীদের নিকট তথ্য-উপাত্তসহ তুলে ধরতে দিকবিক্রয় কর্মকর্তদের নানা দিক নির্দেশনা প্রদান করেন।


শুভেচ্ছা বিনিময় ও সফল বিক্রয় কর্মকর্তাদের পুরস্কার প্রদান

Avon Animal Health-এর ইভিপি কৃষিবিদ জনাব মো: মাহবুব হাসান বলেন, Avon পরিবারের বিপণন টিম অত্যন্ত দক্ষ মাঠ। পর্যায়ে তাদের দক্ষতাকে কাজে লাগিয়ে তাদের  যুগোপযোগী পণ্য সমূহ খামারীদের নিকট সঠিক সময়ে পৌঁছে যাবে যা ব্যবহারে খামারকে সফলতার মুখ দেখাবে।

সমুদ্র কন্যা কুয়াকাটা বিভিন্ন নৈসর্গিক দৃশ্য উপভোগ করছে Avon পরিবার

কুয়াকাটায় তারা সবাই বিভিন্ন ধরনের ইভেন্টে অংশ নেন। এগুলোর মধ্যে অন্যতম ছিল প্রীতি ফুটবল ম্যাচ, সূর্য্যদয়-সুর্যাস্ত দেখা প্রভৃতি। প্রীতি ফুটবল ম্যাচে মোট ৫ টি দল অংশ নেয়। এদের মধ্যে উত্তরবঙ্গ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সফরের ২য় দিন সন্ধ্যায় পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। সেখানে প্রতিনিধিদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। এরপর তৃতীয় দিনে সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত কারিগরি অধিবেশ অনুষ্ঠিত হয় হয়। এ অধিবেশনে Avon এর পণ্য ও বিভিন্ন ধরণের প্রাণির  রোগবালাই নিয়ে কারিগরি সেশনে বিশেষজ্ঞরা আলোচনা করেন। দুপুরে মধ্যাহ্ন ভোজনের পর বিকেলে তারা সমুদ্র কন্যা কুয়াকাটার বিভিন্ন প্রাকৃতিক দৃশ্য উপভোগ করেন।


বিচ ফুটবলে মেতে উঠেছে Avon পরিবারের সদস্যবৃন্দ

তিনদিনব্যাপি সম্মেলনে এ্যভন এনিম্যাল হেলথ্ এর হেড অব সেলস্ মো: জিয়াউর রহমান, টেকনিক্যাল ম্যানেজার ডা. বিকাশ চন্দ্র বিশ্বাস ও কো-অর্ডিনেটর (এইচআর এন্ড আইটি) মো: সাইফুর রহমান বায়েজিদ সহ কোম্পানীর বিভিন্ন বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।